Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাভারে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী এসআইয়ের স্ত্রীর মৃত্যু

হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়

আপডেট : ২০ মে ২০২৪, ০৩:২২ পিএম

ঢাকার সাভারে অজ্ঞাত গাড়ির চাপায় হাফিজা আক্তার তানিয়া (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী পুলিশ উপপরিদর্শক (এসআই) আরিফ হাসান।

রবিবার (১৯ মে) রাত ১১টার দিকে সাভারের জাদুরচর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাফিজা আক্তার তানিয়ার স্বামী আরিফ হাসান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ধানমন্ডি থানায় কর্মরত।

পুলিশ জানায়, রাত ১১টার দিকে আরিফ-তানিয়া দম্পতি মোটরসাইকেলে করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ঢাকার দিকে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ি তাদের চাপা দেয়। এতে দুজনই আহত হন। 

স্থানীয়রা উদ্ধার করে তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার আগেই তানিয়ার মৃত্যু হয়। আরিফ হাসান চিকিৎসাধীন।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপক ইউসুফ আলী বলেন, “রাত ১২টার দিকে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তবে হাসপাতালে আনার আগেই তানিয়া মারা যান।”

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়ুব আলী ঢাকা ট্রিবিউনকে বলেন, “মোটরসাইকেল করে ঢাকায় যাওয়ার পথে অজ্ঞাত পরিবহন তাদের চাপায় দেয়। এতে তানিয়া মারা যান। যদিও অভিযুক্ত গাড়ির বিস্তারিত জানা যায়নি।”

আহতের বরাত দিয়ে তার ছোট ভাই মো. তারেক হোসেন জানান, আরিফ মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে ঢাকায় ফেরার সময় উল্টো দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে আরিফ ও তানিয়া সড়কে ছিটকে পড়েন। প্রাইভেটকারটি তানিয়াকে চাপা দিয়ে পালিয়ে যায়।

About

Popular Links