Tuesday, June 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

দরজা ভেঙে রুয়েট ছাত্রের ‘ঝুলন্ত’ লাশ উদ্ধার

কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন সৌভিক

আপডেট : ২৫ মে ২০২৪, ০৭:২৯ পিএম

ভাড়া বাসার নিজ কক্ষ থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর সাধুর মোড় এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওই শিক্ষার্থীর নাম সৌভিক মল্লিক (২১)। তিনি মাগুরার জেলার শালিথা থানার রামকান্তপুর গ্রামের সমির কুমার মল্লিকের ছেলে। কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি।

রুয়েটের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান রিপন ঢাকা ট্রিবিউনকে বলেন, “শনিবার দুপুরে ঘরের দরজা বন্ধ দেখে অন্য ছাত্ররা তাকে ডাকাডাকি করে। কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে ভেতরে ঢুকে সৌভিককে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে। দ্রুত তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

তিনি আরও বলেন, “প্রাথমিকভাবে আমরা ধারণা করছি সৌভিক আত্মহত্যা করেছে। কেন এ ঘটনা ঘটিয়েছে তা জানতে তার রুমমেটের সঙ্গে কথা বলেছি। তার রুমমেট আমাকে জানিয়েছে, কিছুদিন ধরে সৌভিক ডিপ্রেশনে ছিল। কিন্তু কী নিয়ে ডিপ্রেশনে ছিল তা জানাতে পারেনি।”

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, “লাশ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। তার অভিভাবককেও খবর দেওয়া হয়েছে। তারা মাগুরা থেকে রাজশাহীতে এলে আইনি প্রক্রিয়ায় লাশ হস্তান্তর করা হবে।”

About

Popular Links