Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইউটিউবে দেখে মোবাইল ফোন কিনতে শেরপুর থেকে ঢাকায় ১০ বছরের শিশু

বাবার জমানো ৫০ হাজার টাকা নিয়ে বসুন্ধরা শপিংমলে আসে ওই শিশু

আপডেট : ২৮ মে ২০২৪, ০৩:০১ পিএম

ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবে ভিডিও দেখে ১০ বছরের এক শিশু জানতে পারে, ঢাকার কারওয়ান বাজারের একটি শপিংমলে মোবাইল ফোন কিনতে পাওয়া যায়। এরপর বাবার জমানো ৫০ হাজার টাকা নিয়ে শেরপুর থেকে ঢাকায় আসে ওই শিশু।

সোমবার (২৭ মে) রাতে বসুন্ধরা শপিং কমপ্লেক্সের নিরাপত্তাকর্মীরা শিশুটিকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পুলিশের হাতে তুলে দেয়। সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, “শিশুটি ইউটিউবে ভিডিও দেখে জানতে পারে, বসুন্ধরা শপিং কমপ্লেক্সে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন কিনতে পাওয়া যায়। এরপর সে ঢাকায় আসার পরিকল্পনা করে। বাসায় কাউকে কিছু না জানিয়ে বাবার জমানো ৫০ হাজার টাকা নিয়ে সে শেরপুর থেকে ঢাকার মহাখালীতে চলে আসে। মানুষকে জিজ্ঞেস করে করে কারওয়ান বাজারে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে চলে আসে।”

মোহাম্মদ মহসীন বলেন, “বসুন্ধরা শপিং কমপ্লেক্সের মোবাইল ফোন দোকানগুলোর সামনে ঘোরাঘুরি শুরু করে। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে মার্কেটের নিরাপত্তাকর্মীরা তাকে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তার সঙ্গে এতগুলো টাকা দেখে নিরাপত্তাকর্মীরা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ গিয়ে তাকে হেফাজতে নেয়।”

ওসি মহসীন আরও বলেন, “শিশুটি দুরন্ত টাইপের। তার বাবা ব্যবসার জন্য ট্রাঙ্কে ওই টাকাগুলো রেখেছিলেন। তার চাচাকে থানায় ডেকে ওই শিশুটিকে জিম্মায় ছেড়ে দেওয়া হয়।”

About

Popular Links