Tuesday, June 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডিএনএ টেস্টের জন্য ভারতে যাচ্ছেন ডরিন, পেয়েছেন ভিসা

গত ২৮ মে কিছু মাংসপিণ্ড উদ্ধার করার কথা জানায় পুলিশ

আপডেট : ০৩ জুন ২০২৪, ০৯:০০ পিএম

ঝিনাইদহের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন সোমবার (৩ জুন) ভিসা হাতে পেয়েছেন। ডিএনএ পরীক্ষার জন্য তিনি কলকাতা যাবেন।

সোমবার বিকেলে ভিসা পাওয়ার বিষয়টি ডরিন সংবাদমাধ্যমকে জানিয়েছেন। তবে কবে ভারতের উদ্দেশে রওনা হবেন তা নিশ্চিত করেননি তিনি।

যেদিন এমপি আজীমকে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া যায়, সেদিনই (গত ২২ মে) তার মেয়ে ডরিন এবং সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ ভারতের ভিসার জন্য আবেদন করেন। তবে ভিসা না পাওয়ার জটিলতায় যেতে পারছিলেন তারা।

এরইমধ্যে কলকাতার নিউ টাউনে সঞ্জিভা গার্ডেন ভবনের যে ফ্ল্যাটে আনারকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে, তার সেপটিক ট্যাংক থেকে গত ২৮ মে কিছু মাংসপিণ্ড উদ্ধার করার কথা জানায় পুলিশ। এগুলো এমপি আজীমের শরীরের অংশ কিনা তা জানতে ডিএনএ পরীক্ষা করা হবে। তাই ডরিনকে কলকাতায় যেতে হচ্ছে।  

গত ২৯ মে ঝিনাইদহের কালীগঞ্জে সাংবাদিকদের ডরিন বলেছিলেন, আমার ভিসাটা দিয়ে দেওয়ার কথা ছিল। ওরা বলেছিল একটা টেক্সট আসবে, ওটা রিসিভ করলে পাসপোর্টটা আজকেই দিয়ে দেবে হয়তো। ভিসাটা পেলেই ভারতে যাব।

এর আগে কলকাতা পুলিশ ও ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) জানায়, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে কলকাতায় নৃশংসভাবে হত্যা করা হয়েছে। লাশ বা লাশের টুকরোর খোঁজে কলকাতার বিভিন্ন জায়গায় এখনও অভিযান চালানো হচ্ছে। 

About

Popular Links