Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নার্সের মৃত্যুর গুজব, বাসে আগুন

উত্তেজিত জনতা গাজীপুর-টাঙ্গাইল মহাসড়ক প্রায় ৩০ মিনিট অবরোধ করে রাখে

আপডেট : ০৪ জুন ২০২৪, ১০:১১ এএম

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় এক নার্সের মৃত্যুর গুজবে মহাসড়ক অবরোধ করে একটি মিনিবাস পুড়িয়ে দেওয়া হয়েছে। এ সময় উত্তেজিত জনতা গাজীপুর-টাঙ্গাইল মহাসড়ক প্রায় ৩০ মিনিট অবরোধ করে রাখে।

সোমবার (০৩ জুন) রাত ৯টার দিকে বাসন থানার নাওজোর এলাকায় গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের কাশেম টেক্সটাইল মিলের সামনে এ ঘটনা ঘটে।

তবে সড়ক দুর্ঘটনায় শাপলা খাতুন (২৭) নামের ওই নার্স আহত হয়েছেন। তিনি পাবনার চাটমোহর থানার জাবর কোল গ্রামের বাসিন্দা। বর্তমানে বাসন থানা এলাকার সিটি মেডিকেল নামে একটি ডায়াগনস্টিক সেন্টারে নার্স হিসেবে কর্মরত আছেন।

স্থানীয়দের বরাত দিয়ে বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক ঢাকা ট্রিবিউনকে জানান, সড়ক পার হওয়ার সময় তাকওয়া পরিবহনের একটি মিনিবাস তাকে ধাক্কা দেয়। এ সময় তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে একটি মিনিবাসে আগুন ধরিয়ে দেয়। অন্তত ৩০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখে। ফলে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজট লেগে যায়।

তিনি আরও জানান, গুরুতর আহত শাপলা খাতুনকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিবেশ স্বাভাবিক আছে।

গাজীপুর চৌরাস্তা মডার্ন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা রুহুল আমিন মোল্লা ঢাকা ট্রিবিউনকে বলেন, “একজনের মৃত্যুর গুজবে বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে বাসটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।”

About

Popular Links