Saturday, June 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

পিরোজপুরে বাকিতে সিগারেট না বেচায় দোকানিকে হত্যার অভিযোগ

আগের পাওনা টাকা চাইলে ও বাকিতে সিগারেট দিতে না চাইলে ক্ষিপ্ত হন শাওন, শাহিন ও সুমন

আপডেট : ০৬ জুন ২০২৪, ০৬:৩০ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাকিতে সিগারেট না দেওয়ায় ফারুক ভূঁইয়া নামে দোকানের এক মালিককে লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৬ জুন) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারুক ভূঁইয়া।

এর আগে শুক্রবার রাতে উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত ফারুক পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত নুরু ভূঁইয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম।

নিহতের স্ত্রী রিজিয়া বেগম বলেন, “দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন আমার স্বামী ফারুক ভূঁইয়া। এমন সময় বাকিতে সিগারেট চান স্থানীয় শাওন হাওলাদার, শাহিন ও সুমন। তাদের কাছে আগের পাওনা ১,৪০০ টাকা চাইলে ও বাকিতে সিগারেট দিতে না চাইলে ক্ষিপ্ত হন শাওন, শাহিন ও সুমন। এরপর তারা লোহার রড় দিয়ে হামলা চালান।”

তিনি জানান, ফারুককে গুরুতর আহত অবস্থায় স্থানীরা উদ্ধার করে প্রথম মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, “এ হামলার পরে ৪ জুন ফারুক ভূঁইয়ার স্ত্রী রিজিয়া বেগম তিনজনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।”

About

Popular Links