Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

বেনাপোলে রাজস্ব কর্মকর্তাকে কুপিয়ে জখম

ওই কর্মকর্তা রাত ৯টার দিকে তার এক বন্ধুকে নিয়ে ঘুরতে বেরিয়ে হামলার শিকার হন

আপডেট : ০৮ জুন ২০২৪, ১১:২৬ এএম

যশোরের বেনাপোল কাস্টমস হাউসের এক কর্মকর্তাকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে দুর্বৃত্তরা। আহত রাফিউল ইসলাম বেনাপোল কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা। তিনি নেত্রকোনা সদর উপজেলার কাজিম উদ্দিনের ছেলে।

শুক্রবার (৭ জুন) রাত সাড়ে ৯টার দিকে বন্দরের পেঁচোর বাওড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন বেনাপোল কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা আরিফুর রহমান।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও রাফিউলের সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

রাজস্ব কর্মকর্তা আরিফুর রহমান বলেন, “রাফিউল তার এক বন্ধুকে নিয়ে ব্যাটারিচালিত ভ্যানে করে রাতে ঘুরতে বের হন। পথে রঘুনাথপুর সড়ক দিয়ে পেঁচোর বাওড় এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন ও তার সহকর্মীরা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।”

তবে কী কারণে কারা তাকে জখম করেছে এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি বলে জানান এই রাজস্ব কর্মকর্তা।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, শুক্রবার রাত ৯টার পরে বেনাপোল কাস্টম হাউজের একজন সহকারী রাজস্ব কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করা হয়। কারা, কেন তাকে কুপিয়ে জখম করেছে তা তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে।

About

Popular Links