Tuesday, June 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

চট্টগ্রামে মোটরসাইকেলের সাইলেন্সারের শব্দ নিয়ে দু’পক্ষের মারামারি, নিহত ১

গভীর রাতে উভয় পক্ষের লোকজন পতেঙ্গা সৈকত এলাকায় ঘুরতে যায়

আপডেট : ০৯ জুন ২০২৪, ০৫:৪৪ পিএম

চট্টগ্রামে মোটরসাইকেলের সাইলেন্সারের উচ্চশব্দকে কেন্দ্র করে বাগ্বিতণ্ডার জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মনিরুজ্জামান রাফি (২৬) নামে এক ব্যক্তি ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (৯ জুন) ভোর ৫টার দিকে পতেঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের প্রবেশ মুখে গোল চত্বরে এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাফি নগরীর ৩৯নং ওয়ার্ডের বন্দরটিলা এলাকার বাসিন্দা।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, গভীর রাতে উভয় পক্ষের লোকজন পতেঙ্গা সৈকত এলাকায় ঘুরতে যায়। একপর্যায়ে মোটরসাইকেলের বিকট আওয়াজকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের মধ্যস্থতায় সমাধান হয়। তবে এর ঘণ্টাখানেক পর একপক্ষের কয়েকজন পতেঙ্গার বঙ্গবন্ধু টানেলের মুখে ওৎ পেতে থাকেন। এ সময় প্রতিপক্ষ গ্রুপের লোকজন আসার সময় তাদের ওপর হামলা চালায়। এতে ছুরিকাঘাতে মনিরুজ্জামান রাফি নামে একজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি কবিরুল ইসলাম বলেন, “ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চার জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

About

Popular Links