Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাইবান্ধায় বালিকা বিদ্যালয়ে ঢুকে পাঁচ শিক্ষার্থীকে ছুরিকাঘাত, তরুণী আটক

তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

আপডেট : ১১ জুন ২০২৪, ০৫:৫০ পিএম

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার একটি বিদ্যালয়ে পাঁচ শিক্ষার্থীকে এক তরুণী ছুরিকাঘাত করেছে বলে জানা গেছে। এ ঘটনায় অভিযুক্ত জান্নাতি আক্তারকে (২১) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ ঘটনা ঘটে। সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। 

ছুরিকাঘাতে আহতদের মধ্যে সেতু, মিতু ও রাবেয়া নামে তিনজনকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জখম অন্য দুই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের হাত, পিঠ, পা ও মাথায় জখম হয়েছে। তারা সবাই ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

এ ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত নারীকে আটক করে পুলিশে দেয়। তার শ্বশুরবাড়ি উপজেলার জামালপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ক্লাসের ফাঁকে কয়েকজন শিক্ষার্থী বারান্দায় বসে গল্প করছিল। হঠাৎ এক নারী বিদ্যালয়ে ঢুকে ধারালো ছুরি দিয়ে তাদের আঘাত করে। ভুক্তভোগীদের চিৎকারে বিদ্যালয়ের অন্য শিক্ষার্থী ও স্থানীয়রা এসে ওই নারীকে আটক করেন। স্থানীয়রা কেউ কেউ তাকে “মানসিক ভারসাম্যহীন” বলে দাবি করেছেন।

ওসি শফিকুল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তার কাছ থেকে একটি ধারালো দেশি ছুরি উদ্ধার করা হয়। কেন সে এমন ঘটনা ঘটিয়েছে তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

About

Popular Links