Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে সেনাসদস্য নিহত

এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ

আপডেট : ০৮ মার্চ ২০১৯, ০৬:১০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আজিজুল ইসলাম (৩২) নামে এক বাংলাদেশ সেনাবাহিনীর এক সদস্য নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামে এ ঘটনা ঘটে। তিনি বগুড়া সেনানিবাসে সৈনিক হিসেবে কমর্রত ছিলেন বলে জানা গেছে।

এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। তারা হলেন- দেওভোগ গ্রামের বেলাল মিয়া (৬৫), একই গ্রামের খাইরুল মোল্লা (১৮), আকরাম মোল্লা (১৯), মোহসীন মোল্লা (২৮) ও লিটন মোল্লা (১৭)।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার রাতে নিহত আজিজুলের ছোট ভাই রাসেল ও একই এলাকার কামরুল মোল্লার মধ্যে মারামারি হয়। পরে স্থানীয় মাতাব্বররা বিষয়টি মীমাংসার জন্য শালিস বৈঠকের কথা বলেন। কিন্তু বৈঠকের আগেই ওই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে কামরুলকে একা পেয়ে হামলা করে প্রতিপক্ষের লোকজন। 

এর জের ধরে শুক্রবার গ্রামের বিবাদমান দু'টি পক্ষ মুখোমুখি হলে প্রথমে মারামারি শুরু হলে হামলায় সেনা সদস্য আজিজুলসহ উভয়পক্ষের কমপক্ষে ৬ জন আহত হয়। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় সেনা সদস্য আজিজুলকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ও আহতদের মধ্যে অন্য ৩ জনকে উপজেলার জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

সেনাসদস্য আজিজুলের অবস্থার অবনতি হলে কুমুদিনী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে বিকেলে সে মারা যায়। পুলিশ এ ঘটনায় ৫ জনকে আটক করে। 

বিষয়টি নিশ্চিত করে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক ঢাকা ট্রিবিউনকে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

About

Popular Links