Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিরাজগঞ্জে ভোটগ্রহণ শুরুর আগেই স্থগিত কেন্দ্র

“অনৈতিক কর্মকান্ডের অপরাধে অভিযুক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারী দু’জন প্রিজাইডিংকে আটক করা হয়েছে। এছাড়া প্রিজাইডিং অফিসারসহ আরো ৬জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

আপডেট : ১০ মার্চ ২০১৯, ১০:৫৮ এএম

সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে পৌরসভার এক নম্বর ওয়ার্ডের মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে। শনিবার (৯ মার্চ)দিবাগত রাত ২টার দিকে ভোটকেন্দ্রটিতে ভোট গ্রহণ স্থগিত করা হয়। অনৈতিক কর্মকান্ডের পরিকল্পনার অপরাধে  রাত কেন্দ্রটি স্থগিত করা হয় বলে জানিয়েছেন সদর উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফিরোজ মাহমুদ। 

ফিরোজ মাহমুদ জানান, “অনৈতিক কর্মকান্ডের অপরাধে অভিযুক্ত ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সহকারী দু’জন প্রিজাইডিং অফিসার বেলাল হোসেন ও আব্দুল আলিমকে আটক করা হয়েছে। এছাড়া প্রিজাইডিং অফিসার আনোয়ার হোসেনসহ আরো ৬জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।”   

জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন জানান,  “কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আনোয়ার হোসেনের অভিযোগের প্রেক্ষিতে রবিবার (১০ই মার্চ) প্রথম প্রহর রাত্রি ২ টার দিকে  অভিযান চালানো হয়। ভোট গ্রহনের আগেই সেখানে অনৈতিক কর্মকান্ড পরিচালনার অভিযোগের সত্যতা পাওয়া যায়। এমতাবস্থায় সুষ্ঠু ভোট গ্রহণ করা সম্ভব নয় মর্মে জেলা নির্বাচন রিটার্নিং অফিসারের নির্দেশে ভোটগ্রহণ শুরুর আগেই ভোটকেন্দ্রটি স্থগিত ঘোষণা করেন।”  


About

Popular Links