Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

সোমবার ঢাকা মহানগর বিচারক তোফাজ্জল হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন পিয়াসা

আপডেট : ১১ মার্চ ২০১৯, ০৪:৫৯ পিএম

জোরপূর্বক গর্ভপাতের চেষ্টা, নির্যাতন এবং হত্যার হুমকির অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার পুত্রবধু ফারিয়া মাহবুব পিয়াশা। সোমবার (১১ মার্চ) ঢাকা মহানগর বিচারক তোফাজ্জল হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন পিয়াসা। 

মামলায় আপন রিয়েল স্টেটের উপদেষ্টা মোখলেছুর রহমানকেও আসামি করা হয়েছে। মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে দিলদার হোসেনের ছেলে সাফাত আহমেদের সঙ্গে বিয়ে হয় ফারিয়া মাহবুব পিয়াসার। বিয়ের পর থেকেই শ্বশুরের গুলশান-২ এর বাসায় থাকতেন তিনি। 

তবে, বিয়ের কিছুদিন পর থেকেই দিলদার আহমেদ শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন তাকে। এছাড়াও সাফাতকে তালাক দেওয়ার জন্য পিয়াসাকে দিলদার আহমেদ মানসিকভাবে চাপ প্রয়োগ করতেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। 

প্রসঙ্গত, বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণীকে নিয়ে ধর্ষণের মামলায় দেড় বছর ধরে কারাগারে রয়েছেন ফারিয়ার স্বামী সাফাত। ফারিয়া আরও অভিযোগ করেন, এর আগে তিনি অন্তঃসত্ত্বা হওয়ার পর তার গর্ভের সন্তান নষ্ট করার জন্য গোপনে খাবারের মধ্যে ওষুধ মেশানোর চেষ্টা করা হত। তবে এ অভিযোগের বিষয়ে দিলদার আহমেদের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

About

Popular Links