Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোয়ালঘরে আগুন, এ কেমন শত্রুতা!

এতে দুটি গরু পুড়ে মারা গেছে, এছাড়াও আরো ৩টি গরুর শরীরের অধিকাংশ স্থান পুড়ে গেছে

আপডেট : ১২ মার্চ ২০১৯, ০৪:৫৬ পিএম

বাগেরহাটের কচুয়া উপজেলায় দূর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে একটি গোয়ালঘর, দুটি খড়ের গাদা ও একটি কাঠের ঘর। এতে দুটি গরু পুড়ে মারা গেছে। এছাড়াও আরো ৩টি গরুর শরীরের অধিকাংশ স্থান পুড়ে গেছে। 

সোমবার (১২ মার্চ) দিবাগত  রাতে কচুয়া উপজেলার চরসোনাকুড় গ্রামের আব্দুল জলিল শিকদারের বাড়িতে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সকালে পুলিশসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন। গৃহকর্তা আব্দুল জলিলের ছেলে মাসুদ শিকদার জানান, রাতে ঘুমিয়ে পড়ার পর। গভীর রাতে হঠাৎ ঘুম ভেঙে তোরা দেখে তাদের ঘরে আগুন লেগেছে। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ২ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হন। ততক্ষণে দুইটি গরু আগুনে পুড়ে গোয়ালের ভিতর মারা যায়। অন্য তিনটি গরুরও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। এসময় অন্য একটি কাঠের ঘর এবং দুইটি খড়ের গাদাও পুড়ে গেছে। একই সাথে ৪টি স্থানেই আগুন লাগিয়ে দেয়া হয়েছে। 

মঘিয়া ইউপি চেয়ারম্যান পংকজ কান্তি অধিকারী ঘটনাস্থল থেকে জানান, কে বা কারা রতের অন্ধকারে এই গোয়ালঘর ও খড়ের গাদায় আগুন দিয়েছে। যারাই করে থাকুক তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি। 

কচুয়া উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

 

About

Popular Links