Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

নোয়াখালীতে পিটিয়ে ও গুলি করে যুবদল নেতাকে হত্যা

বৃহস্পতিবার দুপুরে ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ

আপডেট : ১৪ মার্চ ২০১৯, ০৬:২৬ পিএম

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমজাদ হোসেন (৪২) নামে এক ওয়ার্ড যুবদল এর সভাপতিকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। 

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পার্শ্ববর্তী ধান্যপুর গ্রামের তুলাচারা খালপাড়ের একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

এ বিষয়ে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম বাবলু ঢাকা ট্রিবিউনকে বলেন, আমজাদ হোসেন উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর যুবদলের সভাপতি ছিলেন। 

তিনি জানান, একাদশ জাতীয় নির্বাচনের দুই দিন আগে আমজাদের বাড়িতে হামলা ও ভাঙচুরের পর সে ঢাকায় চলে যান। বুধবার (১৩ মার্চ) তিনি বাড়িতে আসেন। বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশের একটি চা দোকানে বসেছিলেন আমজাদ। এসময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন অস্ত্রধারী তাকে জোরপূর্বক পার্শ্ববর্তী ধান্যপুর গ্রামের তুলাচারা খালপাড়ে নিয়ে গিয়ে পিটিয়ে ও গুলি করে ধানক্ষেতে ফেলে যায়। 

 ‘‘ঘটনার পর ওই এলাকার লোকজন লাশ দেখতে পেয়ে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ,’’ যোগ করেন তিনি।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক মো. নাজমুল ঢাকা ট্রিবিউনকে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তনের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত শত্রুতার জেরে তিনি খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

About

Popular Links