Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি আগামীকাল

এসময় তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন কাদেরের পরিবার

আপডেট : ১৯ মার্চ ২০১৯, ০২:০৯ পিএম

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করা হবে আগামীকাল বুধবার (২০ মার্চ)।

বুধবার স্থানীয় (সিঙ্গাপুর) সময় সকাল ১০টায় বাইপাস সার্জারি হবে বলে নিশ্চিত করেন তার চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ও নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী।

মঙ্গলবার সকালে তিনি এ তথ্য দেন। তিনি বলেন, “বুধবার স্থানীয় (সিঙ্গাপুর) সময় সকাল ১০টায় এই বাইপাস সার্জারি করা হবে।” 

তিনি আরো জানান, “ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করবেন ডা. ফিলিপ কোহের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ডের সিনিয়র সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি।”

ডা. আবু নাসার রিজভী আরও জানান, “কাদেরের রক্তচাপ, ডায়াবেটিস নিয়ন্ত্রণে রয়েছে। শারীরিক অবস্থা স্থিতিশীল।” এসময় কাদেরের পরিবার দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন বলে জানান তিনি।

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি ও সার্জারি বিষয়ে পরিবারের সদস্যদের জানান।

এসময় অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন- কাদেরের স্ত্রী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ সালাম।

About

Popular Links