Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাস চালককে মারধর করার প্রতিবাদে সড়ক অবরোধ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আপডেট : ২১ মার্চ ২০১৯, ০৩:৫৫ পিএম

অটোরিকশাকে যেতে জায়গা না দেওয়ায় বাসের চালককে মারধর করেছে অটোশ্রমিকরা। এ ঘটনার প্রতিবাদে ঐ বাস চালক স্থানীয় বাস শ্রমিকদের সহায়তায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক ৪০ মিনিট অবরোধ করে রাখে। বুধবার রাতে ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি টাঙ্গাইলের মধুপুরের দিকে যাচ্ছিল। এ সময় বাসটি ঘাটাইল উপজেলার হামিদপুরে পৌছালে বাসচালক স্থানীয় একটি অটোরিকশাকে অতিক্রম করার চেষ্টা করে এবং চাপ দেয়। এর ফলে অটোরিকশাটি পাশে পড়ে যায়। এ ঘটনায় ঐ অটোচালকসহ বিক্ষুব্ধ অটোশ্রমিকরা বাসচালক মজনু মিয়া ও হেলপার নুরনবীকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে। বাসচালককে মারধরের খবর পেয়ে হামিদপুরের বাস পরিবহনের শ্রমিকরা জড়ো হয়ে এই ঘটনার প্রতিবাদে রাতের বেলায়ই মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় মহাসড়কের দুই পাশে শত শত গাড়ি আটকে পড়ে। পরবর্তীতে খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ এবং স্থানীয় শ্রমিক নেতাদের যৌথ পদক্ষেপে শ্রমিকরা অবরোধ প্রত্যাহার করে নেয়।

এ ব্যাপারে হামিদপুর বাস মালিক সমিতির সভাপতি রেজাউল করিম সজল জানান, অটোরিকশাকে যাওয়ার জায়গা না দেওয়ায় এ সমস্যা হয়। এরপর অটোচালক বাসচালককে মারধর করেন। পরে এর সমাধান হয়।

About

Popular Links