Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

খুলনায় মাদক ব্যবসায়ীদের ‘গোলাগুলিতে’ নিহত ১

বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে খুলনার বটিয়াঘাটা উপজেলার খেজুরতলায় এ ঘটনা ঘটে

আপডেট : ২৮ মার্চ ২০১৯, ১০:৪০ এএম

খুলনার বটিয়াঘাটা উপজেলার খেজুরতলায় মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ আসাদুজ্জামান মিথুল ওরফে কিল্লু (২৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। 

বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মাদকের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির।

ওসি জানান, “মাদক কারবারিদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে মিথুল খুন হয়েছে।” ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ১ রাউণ্ড গুলি, ২ রাউন্ড গুলির খোসা ও বিস্ফোরিত ককটেলের কিছু আলামত উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানান।” 

ওসি আরো জানান, “খেজুরতলা গ্রামে ৫/৭ জন মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরের ভিত্তিতে পুলিশ সেখানে গেলে ৪-৫ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।” 

এসময় অজ্ঞাত এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখলে তাকে উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, নিহত মাদক ব্যবসায়ী মিথুল উপজেলার সাচিবুনিয়া স্কুল ভিটা এলাকার হাসান শেখের পুত্র। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য আইনে পাঁচটি মামলা রয়েছে।

About

Popular Links