Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

বন্ধুর বিয়ের দাওয়াত থেকে ফিরছিলেন তিনি

আপডেট : ২৮ মার্চ ২০১৯, ০৯:২০ পিএম

বগুড়ার ধুনটে বন্ধু বিয়ের দাওয়াত খেতে এসে সড়ক দূর্ঘটনায় আহসান হাবিব (২৬) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। বুধবার রাত দেড়টার দিকে ধুনট উপজেলার গোসাইবাড়ি ফকিরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বগুড়ার মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল আজিজ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বন্ধুর বিয়ের দাওয়াত থেকে মোটরসাইকেলে করে ফিরছিলেন নিহত ব্যক্তিসহ আরো দুই জন। তবে, তারা ফকিরপাড়া এলাকায় পৌছালে তাদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে উচ্চগতিসম্পন্ন অবস্থায় ধাক্কা দিলে গুরুতর আহত হন পুলিশ কনস্টেবল আহসান হাবিব এবং অন্য দুই আরোহী।

পরবর্তীতে তাদেরকে গুরুতর আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল হাবিবকে মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জের কাজীপুর থানার ওসি লুৎফর রহমান ও নিহতের মামা শ্বশুর আবদুর রহিম জানান, আহসান হাবিব কাজীপুর উপজেলার সানবান্ধা গ্রামের আবদুল খালেকের ছেলে। তিনি ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে গাড়ির চালক ছিলেন। তার সাতমাস বয়সী এক শিশু সন্তান রয়েছে। হাবিব তার বন্ধু ধুনটের বানিয়াজান গ্রামের ইসমাইলের বিয়ের দাওয়াতে ১২ দিনের ছুটিতে আসেন। বুধবার রাতে ধুনটের জংশিং গ্রামে বিয়ের পর বরযাত্রীরা বর-কনেকে গাড়িতে নিয়ে বানিয়াজান গ্রামে ফিরছিলেন। পুলিশ কনস্টেবল হাবিব একটি বাইকে দু’জনকে সাথে নিয়ে বিয়ের গাড়ির পিছনে ছিলেন।

About

Popular Links