Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

জামালপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণ

বৃহস্পতিবার দুপুরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে

আপডেট : ২৮ মার্চ ২০১৯, ১০:৪০ পিএম

জামালপুর পৌর শহরের পুরাতন ফেরিঘাট বাইনাবাজার এলাকায় সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে এই ধর্ষণের ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেছেন জামালপুর সদর থানার ওসি মো.সালেমুজ্জামান।

পুলিশ এবং এলাকাবাসীরা জানান, শহরের পুরাতন ফেরিঘাট বাইনা বাজার এলাকায় একটি বাড়িতে ভুক্তভোগী ঐ শিশু তার নানির সাথে থাকে। ওই বাড়ির ঠিক পাশের বাড়িতে হাসেম আলী নামে এক ব্যক্তি পাহারাদার হিসেবে কাজ করতেন। বৃহস্পতিবার সকালে ঐ শিশুকে বাড়িতে একা রেখে কাজে বেরিয়ে পড়েন তার নানি।

এ সময় লম্পট হাসেম আলী ঐ শিশুকে একা পেয়ে ফুসলিয়ে লুডু খেলার কথা বলে পাশের একটি ঘরে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। পরে শিশুটির আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ধর্ষক হাসেম আলী পালিয়ে যান। পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঐ শিশুকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে সদর থানার ওসি মো.সালেমুজ্জামান বলেন, “ঘটনার পর খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার  করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের করা হয়নি”।

“তবে ভুক্তভোগীর পরিবারের লোকজন শেরপুর থানায় ধর্ষণের মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানতে পেরেছি”, যোগ করেন তিনি। 

About

Popular Links