Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডাকসু ভিপি : ভিসির সঙ্গে আলোচনা ফলপ্রসু হয়েছে

নুর বলেন, ‘আমি এখানে কিছু বলবো না। রাজু ভাস্কর্যের সামনে আমাদের পূর্ব নির্ধারিত বিক্ষোভ কর্মসূচি আছে। সেখানেই সাধারণ শিক্ষার্থীদের সামনে কথা বলবো।' 

আপডেট : ০৩ এপ্রিল ২০১৯, ১২:১৩ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ভিসি অধ্যাপক আখতারুজ্জামানের সঙ্গে আলোচনা ফলপ্রসু হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর ভিপি নুরুল হক নুর। 

আজ বুধবার সকালে ভিসির সঙ্গে সাক্ষাৎ শেষে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন ডাকসু ভিপি। 

এর আগে সাক্ষাতে ভিসির কাছে স্যার সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে হামলার বিষয়ে বিস্তারিত অভিযোগ করেন এবং দোষীদের বিচার দাবি করেন নুরসহ অন্য ছাত্রনেতারা কথা বলতে যান। 

নুর বলেন, ‘আমি এখানে কিছু বলবো না। রাজু ভাস্কর্যের সামনে আমাদের পূর্ব নির্ধারিত বিক্ষোভ কর্মসূচি আছে। সেখানেই সাধারণ শিক্ষার্থীদের সামনে কথা বলবো। তবে এতটুকু বলতে পারি, ভিসির সঙ্গে আলোচনা ফ্রুটফুল (ফলপ্রসু) হয়েছে।’

গতকাল মঙ্গলবার বিকেলে ঢাবির উর্দু বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফরিদ হাসানকে মারধরের ঘটনার অভিযোগপত্র দিতে এসএম হলে যান ডাকসুর ভিপি নুরুল হক নুর, সমাজসেবা সম্পাদক আকতার হোসেন, শামসুন্নাহার হলের ভিপি শেখ তাসনীম আফরোজ ইমি, ছাত্র ফেডারেশনের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজির ও অরণি সেমন্তি খানসহ কয়েকজন। 

তারা হলটির ভেতরে গেলে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের বাধা দেন ও অবরুদ্ধ করেন বলে অভিযোগ ওঠে। এ ছাড়া তারা ছাত্রলীগ কর্মীদের লাঞ্চনার শিকার হন বলে দাবি করা হয়।

About

Popular Links