Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কবর থেকে সিকৃবি ছাত্র ওয়াসিমের লাশ উত্তোলনের নির্দেশ

গত ২৩ মার্চ শেরপুর পয়েন্টে ভাড়া নিয়ে কথাকাটির জেরে উদার পরিবহনের চালক, হেল্পার ও সুপারভাইজার ওয়াসিমকে বাস থেকে ফেলে দেয়।

আপডেট : ০৩ এপ্রিল ২০১৯, ০৭:৪১ পিএম

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ওয়াসিম আব্বাসের (২২) লাশ কবর থেকে উত্তোলনের নির্দেশ দিয়েছে আদালত।

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. বাহাউদ্দিন কাজী বুধবার এ আদেশ দেন বলে জানিয়েছে বার্তা সংস্থা ইউএনবি।

গত ২৩ মার্চ শেরপুর পয়েন্টে ভাড়া নিয়ে কথাকাটির জেরে উদার পরিবহনের চালক, হেল্পার ও সুপারভাইজার ওয়াসিমকে বাস থেকে ফেলে দেয়। পরে তার ওপর দিয়ে বাস উঠিয়ে দিলে গুরুতর আহত হন ওয়াসিম।

সাথে থাকা ওয়াসিমের সহপাঠীরা দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ওয়াসিমকে দাফন করা হয়।

এ ঘটনায় বাসচালক জুয়েল আহমদ (২৬) ও হেলপার মাসুক মিয়াকে   (৩৮) গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা তাদের অপরাধ স্বীকার করেছেন। সুপারভাইজার শেফুল মিয়াকে (৩৬) গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

ঘটনার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে ওয়াসিম আব্বাসের লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্ত সম্পন্ন করার জন্য হবিগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও এসপিকে নির্দেশ দিয়েছে আদালত।

About

Popular Links