Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাইবান্ধায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৫

আহত যাত্রীদের বরাত দিয়ে পুলিশ জানায়, বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।  

আপডেট : ০৬ এপ্রিল ২০১৯, ১১:০০ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে কমপক্ষে পাঁচ যাত্রী নিহত হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছে আরও ১৫ যাত্রী। 

গতকাল শনিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের জুম্মার ঘর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার রিয়াজ উদ্দিন, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার মাহাবুল ইসলাম, টাঙ্গাইলের সুনীল কুমার ও বাসচালকের সহকারী লালমনিরহাটের হাতীবান্ধা উপজলার দোয়ানী গ্রামের বিদ্যুৎ মিয়া।

এলাকাবাসীর সহায়তায় হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান জানান, ঢাকা থেকে লালমনিরহাটের বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ জুম্মার ঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত ও ১৫জন যাত্রী গুরুতর আহত হয়। 

ওসি আখতারুজ্জামান আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। বাসটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। কিন্তু বাসচালককে আটক করা সম্ভব হয়নি। 

আহত যাত্রীদের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।  

এদিকে, খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রামকৃষ্ণ বর্মন আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন এবং নিহতদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে  ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা করেন।

About

Popular Links