Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিজিএমইএ নির্বাচনে রুবানার প্যানেলের নিরঙ্কুশ বিজয়

পরিচালনা পর্ষদের সব কয়টি পদই এই প্যানেলের হওয়ায় বিজিএমইএ'র প্রথম নারী সভাপতি হিসেবে দায়িত্ব নিতে চলেছেন রুবানা হক

আপডেট : ০৬ এপ্রিল ২০১৯, ১০:৫৯ পিএম

পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ’র নির্বাচনে মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. রুবানা হকের নেতৃত্বাধীন সম্মিলিত-ফোরাম বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়েছে ড. রুবানা হকের নেতৃত্বাধীন সম্মিলিত-ফোরাম বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়েছে।

শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজধানীর বিজিএমইএ ভবনে বিরতিহীনভাবে ভোটগ্রহণ শেষে রাত ৯টা ২০ মিনিটে নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষণা করে নির্বাচন পরিচালনা বোর্ড। এর বাইরে সংগঠনের পরিচালনা পর্ষদে চট্টগ্রামের জন্য সংরক্ষিত নয়টি পদে সম্মিলিত পরিষদ-ফোরাম-এর সঙ্গে সম্পৃক্ত একক প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

ঢাকায় সম্মিলিত ফোরামে নির্বাচিত প্রার্থীরা হলেন - রুবানা হক, এম এ রহিম, আরশাদ জামাল দিপু, এস এম মান্নান, ফয়সাল সামাদ, মোহাম্মদ নাছির, আসিফ ইব্রাহিম, আরশাদ জামাল, এম এ রহিম, কে এম রফিকুল ইসলাম, মো. শহীদুল হক, মশিউল আজম, ইনামুল হক খান, মাসুদ কাদের, ইকবাল হামিদ কোরাইশী, নাছির উদ্দিন, কামাল উদ্দিন, সাজ্জাদুর রহমান মৃধা, রেজওয়ান সেলিম, মুনির হোসেন, এ কে এম বদিউল আলম, মিরান আলী, মোহাম্মদ আবদুল মোমেন, মোশারফ হোসেন ঢালী, শিহাব উদ্দোজা চৌধুরী, মহিউদ্দিন রুবেল, শরীফ জহির ও নজরুল ইসলাম।

একই প্যানেল থেকে চট্টগ্রামে বিজয়ীরা হলেন - মোহাম্মদ আব্দুস সালাম, এ এম চৌধুরী, এ এম মাহবুব চৌধুরী, এনামুল আজিজ চৌধুরী, মোহাম্মদ আতিক, খন্দকার বেলায়েত হোসেন, অঞ্জন শেখর দাশ, মোহাম্মদ মুছা ও মোহাম্মদ মেরাজ-ই-মোস্তফা।

ফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন- বিজিএমইএর বর্তমান সভাপতি সিদ্দিকুর রহমান, নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জাহাঙ্গীর আলামিন, পরিচালনা বোর্ডের সদস্য ব্যারিস্টার নিহাদ কবীর, সম্মিলিত ফোরামের টিম লিডার মোহাম্মদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. রুবানা হক ও স্বাধীনতা পরিষদের টিম লিডার জাহাঙ্গীর আলম প্রমুখ।

উল্লেখ্য, পরিচালনা পর্ষদের সব কয়টি পদই এই প্যানেলের হওয়ায় বিজিএমইএ'র প্রথম নারী সভাপতি হিসেবে দায়িত্ব নিতে চলেছেন রুবানা হক। আগামী ২১ তা‌রিখ বিজিএমইএর নির্বা‌চিত নতুন ক‌মি‌টির কা‌ছে দা‌য়িত্ব হস্তান্তর করবে বর্তমান ক‌মি‌টি।


About

Popular Links