Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফখরুল : খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ

মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডাম বেশ অসুস্থ, অত্যন্ত অসুস্থ। এখনও তিনি পা বেন্ড (বাঁকাতে) করতে পারছেন না। তার বাম হাত আগের মতোই রয়ে গেছে।

আপডেট : ১৪ এপ্রিল ২০১৯, ০৮:২৪ পিএম

কারাবন্দি খালেদা জিয়া 'অত্যন্ত অসুস্থ' বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রোববার বিকেলে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে এ কথা বলেন তিনি।  

আজ বিকেলে খালেদা জিয়ার কেবিনে মির্জা ফখরুলের সঙ্গে আরও ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডাম বেশ অসুস্থ, অত্যন্ত অসুস্থ। এখনও তিনি পা বেন্ড (বাঁকাতে) করতে পারছেন না। তার বাম হাত আগের মতোই রয়ে গেছে। অর্থাৎ বাম হাতটা কাজ করতে পারছে না।’

‘আগের চেয়ে খুব বেশি ইম্প্রুভ করেছে বলে আমাদের কাছে মনে হয়নি। আমরা বার বার যেটা বলেছি, তার স্পেশালাইজড ট্রিটমেন্ট দরকার। কিন্তু সে ট্রিটমেন্ট এখনও শুরু হয়েছে বলে মনে হয়নি।’

বিএনপির এই নেতা বলেন, ‘আমরা অনেকদিন ধরে চেষ্টা করছিলাম, তার সঙ্গে দেখা করার জন্য। আমাদের এর আগে অনুমতি দেওয়া হয়নি।’

মির্জা ফখরুল বলেন, ‘আজকেও বলছি, খালেদা জিয়াকে তার পছন্দ মতো হাসপাতাল ও চিকিৎসকদের দিয়ে চিকিৎসা করানো হোক। এটা জরুরি।’

গত ১ এপ্রিল থেকে খালেদা জিয়াকে বিএসএমএমইউ-এর কেবিন ব্লকের ৬ তলার ৬২১ নম্বর কক্ষে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখানে চিকিৎসা নিতে আসার পর এটিই নেতাদের সঙ্গে তার প্রথম সাক্ষাৎ।

About

Popular Links