Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

নসরুল হামিদ: দেশে এখন আর বিদ্যুতের কোনও ঘাটতি নেই

কেরানীগঞ্জ থানা পুলিশকে আধুনিক স্পিডবোট হস্তান্তর ও সুধী সমাবেশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন

আপডেট : ১৯ এপ্রিল ২০১৯, ০৯:৪৯ পিএম

বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, দেশে এখন একের পর এক আধুনিক পাওয়ার প্ল্যান্ট হচ্ছে। বিদ্যুতের এখন আর কোনও ঘাটতি নেই।

ফোকাস বাংলা জানিয়েছে, শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রাঙ্গণে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশকে আধুনিক স্পিডবোট হস্তান্তর ও সুধী সমাবেশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, কেরানীগঞ্জ উপজেলার দুটি থানাকে নতুন নকশার মাধ্যমে ১০ তলা ভবন করা হবে। ইতোমধ্যে দক্ষিণ কেরানীগঞ্জ থানার জন্য রাজউকের ঝিলমিল প্রকল্পে ৫০ শতাংশ জমি কেনা হয়েছে। আধুনিক নকশার কাজ চলছে। এছাড়া বুড়িগঙ্গা নদীতে যেন কোনওভাবে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা না ঘটে সেজন্য থানা পুলিশকে আধুনিক স্পিডবোট দেওয়া হয়েছে। 

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ঢাকা বিভাগের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান, কেরানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান ও তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া।

About

Popular Links