Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

যাত্রাপথে গ্রাহকদের জন্য বীমা সুবিধা দিচ্ছে সহজ

টিকিটের মূল দামের সঙ্গে মাত্র ১০ টাকা যোগ করলেই পাওয়া যাবে এই সুবিধা

আপডেট : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ০৩:৫৫ পিএম

সম্প্রতি বাসযোগে রাজধানী থেকে যশোরে যাওয়ার পথে দুর্ভাগ্যক্রমে সঙ্গে থাকা লাগেজ, মুঠোফোন ও নগদ অর্থ হারান কাশীফ ইকবাল নামে এক ব্যক্তি। দিশেহারা হয়ে তিনি সহায়তা চান বাস টিকিট কেনার অনলাইন প্ল্যাটফর্ম সহজ ডটকমের (shohoz.com)। তিনি সেখান থেকেই টিকিট কিনেছিলেন।

এমন অনাকাঙ্খিত ঘটনাগুলোর কথা মাথায় রেখে ব্যবহারকারীদের জন্য একটি বীমা পরিকল্পনা তৈরি করেছে সহজ। যার মাধ্যমে যাত্রাপথে নির্দিষ্ট ধরনের অপ্রত্যাশিত ঘটনার ক্ষতিপূরণ দেওয়া হবে। shohoz.com

ওই বাসযাত্রী বীমা পরিষেবাটি গ্রহণ করেছিলেন। সেই সুবাদে তিনি সহজের যাত্রী প্রটেকশন প্ল্যানের পরিসেবাটি পেয়ে যান তিনি। বীমা পরিকল্পনার নীতি অনুযায়ী তাকে ১০,০০০ টাকা ক্ষতিপূরণ দেওয়া হয়েছে।

এ উপলক্ষে সহজের পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিজিটাল বিপণন ব্যবস্থাপক মোহাম্মদ শিহাব তালুকদার, বিক্রয় ও অপারেটর অধিগ্রহণের ব্যবস্থাপক মো. আল আমিন ও বিপণন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ হাসান হায়দার শুভ। বিমাবিডি ডটকমের (bimabd.com) পক্ষে চিফ অপারেটিং অফিসার অর্ণব পাল, চিফ এক্সিকিউটিভ অফিসার আলভী নিজাম নাফি ও চিফ কমপ্লায়েন্স অফিসার আরিফ হোসেন উপস্থিত ছিলেন।

সহজ বাস ও ট্রাক ডিভিশনের ডিরেক্টর শাকিল জোয়াদ রহিম এই বিষয়ে বলেন, “সহজ বরাবরই নিজেকে উৎসর্গ করেছে এর গ্রাহকদের কল্যাণের জন্য। দেশে ট্রাভেল ইন্স্যুরেন্সের ক্ষেত্রে এমন ঘটনা এই প্রথম। গ্রাহকদের আরো ভাল সেবা দিতে এটি একটি পদক্ষেপ মাত্র, যা আমাদের প্রতিটি গ্রাহকের নিরাপত্তা নিশ্চিত করবে”।

সহজ টিকিটের যে কোনো গ্রাহক যদি টিকিটের সঙ্গে এই ১০ টাকার বীমা প্রিমিয়াম গ্রহণ করলে শর্তসাপেক্ষে সর্বোচ্চ ১ লাখ টাকা পর্যন্ত নির্দিষ্ট ধরনে এই জাতীয় সুবিধাগুলো ভোগ করতে পারবেন। এই সুরক্ষা পরিকল্পনার অধীনে যাত্রীরা বীমা বিডির ওয়েবসাইটের মাধ্যমে দাবির ধরন, ভ্রমণের তথ্য, রোগী ও প্রদানের তথ্য নির্দিষ্ট করে তাদের ক্ষতিপূরণ দাবি করতে পারবেন।

About

Popular Links