Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

আড়ং নারায়ণগঞ্জ এখন আরও বড় পরিসরে

আড়ংয়ের নতুন নারায়ণগঞ্জ আউটলেটটির উদ্বোধন করেন ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ

আপডেট : ১২ মার্চ ২০২৩, ০৩:৫২ পিএম

আরও বড় পরিসরে নতুন ঠিকানায় স্থানান্তর হয়েছে দেশের বৃহত্তম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর নারায়ণগঞ্জ আউটলেট। নতুন আউটলেটে গ্রাহকরা পোশাক, বাড়ির সাজসজ্জা, জুতা এবং গহনার পাশাপাশি আড়ংয়ের সাব-ব্র্যান্ড  তাগা, তাগা ম্যান এবং আড়ং আর্থ-এর সব পণ্য পাবেন।

শনিবার (১১ মার্চ) আড়ংয়ের নতুন নারায়ণগঞ্জ আউটলেটটির উদ্বোধন করেন ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ।

এ সময় আড়ংয়ের চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফুল আলম ও ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

তামারা হাসান আবেদ বলেন,  “ঈদের ঠিক আগে আমাদের তিনটি সাব-ব্র্যান্ডসহ নারায়ণগঞ্জে নতুন ও আরও বড় পরিসরের এই আড়ং আউটলেটটির মাধ্যমে গ্রাহকদের জন্য অত্যাধুনিক ও উচ্চমানের শপিং এর অভিজ্ঞতা নিশ্চিত করতে পেরে আমরা খুবই আনন্দিত।”

সীমিত সময়ের জন্য এই নতুন আউটলেটে গ্রাহকরা ৫,০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে “মাই আড়ং রিওয়ার্ডস কার্ড”-এর সদস্য হতে পারবেন এবং সারা বছর আড়ংয়রে অংশীদারদের থেকে বিশেষ সুযোগ-সুবিধা ও ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। পাশাপাশি সব ধরনের কেনাকাটায় রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন। 

“মাই আড়ং রিওয়ার্ডস কার্ড”-এর নিবন্ধিত গ্রাহকরা নতুন আড়ং আউটলেটের প্রতি কেনাকাটায় দ্বিগুণ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এই বিশেষ অফারটি ১৭ মার্চ পর্যন্ত চলবে।

About

Popular Links