Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মদ্যপ বরের নাচে লগ্ন পার, অন্যজনকে বিয়ে করলেন কনে

এ ঘটনার পর বরের পরিবার থানায় কনের পরিবারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন

আপডেট : ২০ মে ২০২২, ০৪:৫০ পিএম

বিয়ে করতে এসে মদপান করে বন্ধুদের নিয়ে নাচানাচিতে ব্যস্ত ছিলেন বর। এদিকে বিয়ের লগ্ন পার হয়ে গেলেও সেদিকে কোনো হুশ ছিল না তার। শেষ পর্যন্ত রেগেমেগে অন্য একজনকেই বিয়ে করেন কনে।

সিনেমায় নয়, বাস্তবেই এমন ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানের চারু জেলার রাজগড় তহসিলের চেলানা গ্রামে। ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

রবিবার (১৫ মে) বর সুনীল ও তার আত্মীয়রা বিয়ের আনুষ্ঠানিকতা সারতে কনের বাড়িতে পৌঁছান। বিয়ের শুভলগ্ন পেরিয়ে গেলেও বর মদ্যপান করে বন্ধুদের সঙ্গে আনন্দে নাচছিলেন। বরপক্ষের আত্মীয় ও বন্ধুবান্ধবদের এমন আচরণে কনে ও তার পরিবার হতাশ হন। এরপর তারা বিয়ে বাতিলের সিদ্ধান্ত নেন।

শেষ পর্যন্ত ক্ষুব্ধ কনে বরযাত্রীদের ফিরে যেতে বলেন। এরপর কনের পরিবার তাৎক্ষণিকভাবে তাকে অন্যত্র বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

এ ঘটনার পর বরের পরিবার রাজগড় থানায় কনের পরিবারের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। তবে কনেপক্ষের দাবি, বিয়ের শুভলগ্নের বিষয়ে বর এবং তার পরিবার একেবারে উদাসীন ছিলেন। ভবিষ্যতেও এ ধরনের আচরণ চলতে পারে বলে তাদের আশঙ্কা।

পুলিশের হস্তক্ষেপের পর দুই পরিবারের পক্ষ থেকেই বলা হয়, পারিবারিক কারণে বিয়ে বাতিল করা হয়েছে। তারা ঘটনার আদ্যোপান্ত পুলিশকে জানিয়েছেন।

About

Popular Links