Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সেফ এইচভিএসিআর ফেয়ারে সাড়া ফেলেছে ‘ট্রাইটেক’

ট্রাইটেক বৃহৎ শিল্প প্রতিষ্ঠানের এইচভিএসিআর এবং সেন্ট্রাল এয়ারকন্ডিশনিংয়ের জন্য সুপরিচিত

আপডেট : ২৫ অক্টোবর ২০২২, ০৪:২৬ পিএম

দেশের বৃহত্তম এইচভিএসিআর প্রোভাইডার প্রতিষ্ঠান ট্রাইটেক সম্প্রতি ঢাকার কুড়িলের আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ‘‘সেফ এইচভিএসিআর ফেয়ারে'' স্পন্সর এক্সিবিটর হিসেবে অংশ নেয়।

ট্রাইটেক বাংলাদেশের একটি আইএসও সার্টিফাইড কোম্পানি। যাদের রয়েছে বৃহত্তম প্রকৌশল দল। প্রতিষ্ঠানটির ২০ বছরের বেশি সময়ের এইচভিএসি-আর বিষয়ক অভিজ্ঞতা রয়েছে।

ট্রাইটেক বৃহৎ শিল্প প্রতিষ্ঠানের এইচভিএসিআর এবং সেন্ট্রাল এয়ারকন্ডিশনিংয়ের জন্য সুপরিচিত। যারা ভিআরএফএসি এবং অয়েলফ্রি ম্যাগনেটিক বিয়ারিং চিলার টেকনোলজি নিয়ে দেশে প্রথম কাজ শুরু করে।

আইসিসিবি'তে অনুষ্ঠিত মেলায় ট্রাইটেক তাদের বিভিন্ন এইচভিএসি-আর সলিউশন প্রদর্শন করে। যা মেলার দর্শনার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়। 

ট্রাইটেকের স্টলে বিভিন্ন ধরনের ভিআরএফ সলিউশন, অয়েল ফ্রি ম্যাগনেটিক বিয়ারিং কম্প্রেসার এবং ফ্রেব্রিক এয়ারডামি ব্লোয়ার মেলায় আগত দর্শনার্থীদের নজর কাড়ে।

এছাড়া আকর্ষণীয় স্টল ডিজাইন কনসেপ্ট এবং তাদের ব্র্যান্ড পজিশনিংয়ের কারণে ট্রাইটেকের স্টলে দর্শনার্থীদের প্রচুর ভিড় ছিল।

উল্লেখ্য, ট্রাইটেক বিশ্বের ১০টি বৃহত্তম এইচভিএসিআর ব্র্যান্ড নিয়ে বাংলাদেশে কাজ করে। ব্র্যান্ডগুলো হলো- স্মারডট, কাওয়াসাকি, ডাইকিন, ডানহামবুশ, এলজি, মিডিয়া, ফ্রাব্রিকএয়ার, ফিসএয়ার, ইএক এবং এলটাফ্যানস।

About

Popular Links