Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

চবি ভর্তি পরীক্ষা: শাটল ট্রেন চলাচলের নতুন সময়সূচি

আগামী ২, ৮, ৯ ও ১৬ মার্চ- এ চার দিন নতুন সময়সূচিতে শাটল ট্রেন চলবে

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৯ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনের চলাচলের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা উপলক্ষে বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নতুন সময়সূচি জানিয়েছে।

ভর্তি পরীক্ষার প্রস্তুতি সম্পর্কে জানাতে বুধবার বিকেলে সংবাদ সম্মেলন করেন প্রক্টর নূরুল আজিম সিকদার। সেখানে তিনি শাটল ট্রেন চলাচলের নতুন সময়সূচি জানান।

প্রক্টর জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আগামী শনিবার (২ মার্চ) থেকে ভর্তি পরীক্ষা শুরু হবে। পরীক্ষা চলাকালে পরীক্ষার্থীদের চট্টগ্রাম নগর থেকে বিশ্ববিদ্যালয়ে যাতায়াতের অন্যতম বাহন শাটল ট্রেন। তাই পরীক্ষার্থীদের কথা বিবেচনায় এই সময়ে ট্রেন চলাচলের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের ঘোষণা অনুযায়ী আগামী ২, ৮, ৯ ও ১৬ মার্চ—এ চার দিন নতুন সময়সূচিতে শাটল ট্রেন চলবে। অন্য দিনগুলোতে ট্রেন চলবে আগের সময়সূচিতে।

নতুন সময়সূচি অনুযায়ী ভর্তি পরীক্ষার চার দিন ট্রেন চট্টগ্রাম নগরের বটতলী থেকে সকাল ৬টা, সাড়ে ৬টা, ৮টা ১৫ মিনিট, ৮টা ৪০ মিনিট, বেলা ২টা ৫০ মিনিট, বেলা ৩টা ৫০ মিনিট ও রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে ছেড়ে আসবে। আর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে সকাল ৭টা ৫ মিনিট, ৭টা ৩৫ মিনিট, বেলা ১টা, দেড়টা, বিকেল ৪টা, সাড়ে ৫টা ও রাত সাড়ে ৯টায় নগরের বটতলীর উদ্দেশে ট্রেন ছেড়ে যাবে।

 

About

Popular Links