Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

অশ্রুসিক্ত সোনালি বেন্দ্রে!

বেন্দ্রের শরীরে  দানাবাঁধা হাইগ্রেড ক্যানসার ছড়িয়ে পড়ছে সারা দেহে।

আপডেট : ০৯ জুলাই ২০১৮, ০৯:৩৮ পিএম

সোনালি বেন্দ্রের শরীরে  দানাবাঁধা হাইগ্রেড ক্যানসার এখন চতুর্থ স্টেজে রয়েছে। ছড়িয়ে পড়ছে সারা দেহে। চিকিৎসকদের মতে তাঁর অবস্থা খুবই ঝুঁকিপূর্ণ ও আশঙ্কাজনক। মোটেও ভালো নয়। 

নিজের এই অসুস্থতার কথাই গত বুধবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে টুইটারে লিখেছেন বলিউডের একসময়ের জনপ্রিয় এই তারকা। 

টুইটারে সোনালি বেন্দ্রের এই খবর জানামাত্র বলিউডের অনেকেই তাঁকে দ্রুত সুস্থতা প্রার্থনা করে বার্তা পাঠিয়েছেন। মাধুরী দীক্ষিত, অনুপম খের, অনিল কাপুর, ঋষি কাপুর, করণ জোহর, রিতেশ দেশমুখ, নেহা ধুপিয়া, অর্জুন কাপুর, ফারাহ খান, রিচা চাঢা, বিবেক ওবেরয়, মনীশ মালহোত্রা, সন্দীপ খোসলা, রাম কমল মুখোপাধ্যায়, রীতেশ পিল্লাই, সোনম কাপুরসহ অনেকেই তাঁকে শক্তি জুগিয়েছেন তাদের বার্তায়। 

বলিউডে সোনালি বেন্দ্রের সহকর্মী মনীষা কৈরালা আর লিসা রে দুজনই ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন।  এখন তাঁরা অনেকটাই সুস্থ। সোনালি বেন্দ্রেকে তাই তাঁরা যে বার্তা পাঠিয়েছেন, সেখানে ছিল সেই ক্যানসারের সঙ্গে লড়াই করে তাঁদের জয়ী হওয়ার কথা।

ক্যানসার ধরা পড়ার পর সোনালি বেন্দ্রের মানসিক শক্তি দেখে সবাই তাঁর প্রশংসা করেছেন। কিন্তু এবার সোনালি বেন্দ্রে ভেঙ্গে পড়ে কেঁদে ফেললেন। জানা গেছে, গতকাল টুইটারে একটি বার্তা দেখে চোখ ভিজে যায় তাঁর। সেই বার্তা লিখেছেন দিব্যা দত্ত। বলিউডে আসার পর এই দিব্যা দত্তের সঙ্গে প্রথম বন্ধুত্ব হয় সোনালি বেন্দ্রের।

উল্লেখ্য, নিউইয়র্কের একটি হাসপাতালে এখন তাঁর চিকিৎসা চলছে।


About

Popular Links