Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

আট বছর পর একসাথে অজয়-রণবীর

২০১০ সালে ‘রাজনীতি’ সিনেমায় প্রথমবার বড়পর্দা ভাগাভাগি করেছিলেন অজয় দেবগান ও রণবীর কাপুর। প্রকাশ ঝাঁ নির্দেশিত সিনেমাটি দর্শকমহলে বেশ ভালো ঝড় তুলেছিলো। দীর্ঘ ৮ বছর পর আবারও একসাথে দেখা যাবে দুই বলিউড সুপারস্টারকে।  

আপডেট : ০৯ জুলাই ২০১৮, ১০:৩৮ পিএম

ছবির নাম এখনো পর্যন্ত নির্ধারিত না হলেও শ্যুটিং আর গ্র্যান্ড প্রিমিয়ারের কথা পাকাপাকি করেছেন নির্দেশক লাভ রঞ্জন। ২০১১ সালে ‘পিয়ার কি পঞ্চনামা’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে ঢুকে কেবল প্রশংসাই নয়, ব্যবসায়িক সাফল্যও পেয়েছেন তিনি। পরে ২০১৫ সালে তারই সিক্যুয়াল ‘ পিয়ার কি পঞ্চনামা-২’ নির্মাণ করেন রঞ্জন। আর চলতি বছরে রঞ্জন পরিচালিত ‘সনু কি টিটু কি সুইটি’ সিনেমাটি দর্শকের মন কাড়ে ।

ডেকান ক্রনিকেলের খবরে জানা যায়, সম্পূর্ণ বিনোদনমূলক সিনেমাটি ২০২০ সালের বড়দিনে (ডিসেম্বর ২৫) মুক্তি পাবে। আর শুটিং শুরু হবে আগামী বছর মাঝামাঝিতে। 

সম্প্রতি মুক্তি প্রাপ্ত ‘সাঞ্জু’র প্রশংসায় ভাসছেন বলিউডের ‘হ্যান্ডসাম’ কুমার রণবীর। অন্য দুটি সিনেমা আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ও যশ রাজের ‘শামশেরা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি। আর ইন্দ্র কুমারের কমেডি সিনেমা ‘টোটাল ধামাল’ ও নিজের প্রযোজিত ‘হেলিকপ্টার এলা’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন অজয় দেবগান।


About

Popular Links