Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

পুলিশকে ফাঁকি দিয়ে বিয়ে!

বিয়ের দিনই পুলিশ এসে পণ্ড করে দেয় বলিউড তারকা মিঠুন চক্রবর্তী আর যোগিতা বালির বড় ছেলে মিমোর বিয়ে। মিমোর বিরুদ্ধে রয়েছে ধর্ষণের অভিযোগ।

আপডেট : ১০ জুলাই ২০১৮, ০৯:১৩ পিএম

শেষমেশ বিয়েটা হল! 

বিয়ের দিনই পুলিশ এসে পণ্ড করে দেয় বলিউড তারকা মিঠুন চক্রবর্তী আর যোগিতা বালির বড় ছেলে মিমোর বিয়ে। মিমোর বিরুদ্ধে রয়েছে ধর্ষণের অভিযোগ। করেছেন তাঁর সাবেক প্রেমিকা রোহিণী। তাঁর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মিমো তাঁকে ধর্ষণ করেছেন। শুধু তাই নয়, অভিযোগ উঠেছে মিমোর মা যোগিতা বালির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে অভিযোগ, মিমোর সাবেক প্রেমিকাকে প্রতারণা ও মানসিক নির্যাতন করে গর্ভপাত করাতে বাধ্য করেছেন।

গত শনিবার রাতে, তামিলনাড়ু রাজ্যের নীলগিরি জেলার উটির বিলাসবহুল এক হোটেলে মিমো আর মাদালসা শর্মার বিয়ে হওয়ার কথা ছিল। হোটেলের মালিক মিঠুন চক্রবর্তী নিজেই।নির্ধারিত সময়ে হোটেলে চলে আসে বরপক্ষ আর কনেপক্ষ। কিন্তু বিয়েটা আর হয়নি। পুলিশ এসে হানা দেয়ায় কনেকে নিয়ে হোটেল থেকে চলে যায় কনেপক্ষ। তখন সংবাদমাধ্যমকে জানানো হয়, মিমোর বিয়ে ভেঙে গেছে।

তবে জানা গেছে, সেদিন বিয়ে মোটেও ভেঙে যায়নি। রেজিস্ট্রি হয়ে গিয়েছিল। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও পালন হয়েছে।বিয়ের ব্যাপারে কোনো ঘোষণা দেওয়া হয়নি। অনেকটা গোপনেই আজ মঙ্গলবার দীর্ঘদিনের বান্ধবী মাদালসার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েছেন মিমো। এরপর টুইটারে তাঁদের বিয়ের ছবি পোস্ট করা হয়। এই বিয়ের ব্যাপারে পুলিশ কিছুই জানতে পারেনি।

শনিবার বিয়ে সম্পন্ন করার জন্য সেদিন সকালে দিল্লি হাইকোর্ট থেকে মিমো আর তাঁর মা যোগিতা বালি জামিন নেন। এর আগে বোম্বে হাইকোর্টে মিমোর জামিনের আবেদন করা হয়। কিন্তু বোম্বে হাইকোর্ট এই জামিনের আবেদন দিল্লি হাইকোর্টে করার আদেশ দেন।

মিমো চক্রবর্তীর বিয়ে যে ৭ জুলাই হবে, তা আগেই ঠিকঠাক করা ছিল। কিন্তু এর আগেই ঘটে যায় বিপত্তিটা।

বলিউডের প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মা নিজেও বলিউডের তারকা। ২০০৯ সালে তিনি প্রথম তেলেগু ছবিতে অভিনয় করেন। মিমো ২০০৮ সালে ‘জিমি’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। 

উল্লেখ্য, মিমোর এই সাবেক প্রেমিকার সাথে ২০১৫ সাল থেকেই প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে।



About

Popular Links