Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফ্রেম ছেড়ে স্টেডিয়ামে!

ফুটবলপ্রেমীদের তালিকায় আছেন তারকারাও।

আপডেট : ১১ জুলাই ২০১৮, ০৮:৪৯ পিএম

রাশিয়া বিশ্বকাপ শেষ পর্যায়ে এসে পড়েছে। এখন কে হবে চ্যাম্পিয়ন, তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। গতকাল ফ্রান্স সেমিফাইনালে বেলজিয়ামকে হারিয়ে ফাইনালে পৌঁছেছে। ফুটবলজ্বরে সারা বিশ্ব যখন কাঁপছে সেখানে তারকারা কেন বাদ যাবেন?

আর তাই  বলিউডের বিগ-বি অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন এখন রাশিয়ায়। গতকাল বাবা-ছেলে একসঙ্গে সেন্ট পিটার্সবার্গের অ্যারেনা স্টেডিয়ামে ফ্রান্স-বেলজিয়াম সেমিফাইনাল ম্যাচ দেখেছেন। একটি ছবি শেয়ার করেছেন অভিষেক বচ্চন ফ্রান্সকে অভিনন্দন জানিয়ে।

বলিউডে বেশ ব্যস্ত সময় পার করছেন অমিতাভ ও অভিষেক বচ্চন দুজনই। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এতো ব্যস্ততার মধ্যেও ফুটবলের প্রতি ভালবাসা তাদের টেনে নিয়ে গেছে রাশিয়ায়!

সম্প্রতি ‘বদলা’ ছবির শুটিং শেষ করলেন অমিতাভ বচ্চন। ছবিটিতে বিগ-বির সঙ্গে তাপসি পান্নুকেও দেখা যাবে। এর আগে তাঁরা ‘পিঙ্ক’ ছবিতেও একসাথে কাজ করেছেন। এ ছাড়া আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন অমিতাভ। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মূল চরিত্রে আছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আমির খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত 'ঠাগস অব হিন্দুস্তান’ ছবিতেও দেখা যাবে বিগ-বিকে। ‘১০২ নট আউট’ ছবিটি ২০১৮ সালে অমিতাভ বচ্চনের করা শেষ ছবি ছিল।

অন্যদিকে অভিষেক বচ্চনও ‘মানমার্জিয়ান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ ২০১৬ সালের ‘হাউসফুল ৩’ ছবিতে দেখা গিয়েছিল অভিষেক বচ্চনকে। 


About

Popular Links