Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কিউট ইমোজিতেই খুশি হার্দিকের ঈশা।

‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই বেশি আগ্রহী হার্দিক-ঈশা।

আপডেট : ১১ জুলাই ২০১৮, ০৯:৫২ পিএম

ফোন নম্বর দেয়া-নেয়া থেকে মন দেয়া-নেয়ার পর্বের পাট চুকিয়ে এখন সম্পর্কের রোম্যান্টিক ‘হানিমুন ফেইজ’টা বেশ কাটাচ্ছেন হার্দিক পাণ্ড্য এবং ঈশা গুপ্ত।

ক্রিকেটার হার্দিক পাণ্ড্য এবং বলিউড বিউটি ঈশা গুপ্তের মধ্যেকার ডেটিংয়ের এতদিনের গুঞ্জন এবার সত্যিকারের প্রেমের খবরে পরিণত হয়েছে। দু’জনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন দিব্যি প্রেম করছেন দু’জনে।

ঈশার ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে ভারতীয় এক সংবাদ সংস্থা জানায়, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন ঈশা। আর হার্দিক সেই ভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিম গার্লের মন। ইনস্টাগ্রামে শুধুমাত্র কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।

তবে প্রেমের কথা তাঁরা কেউই একদম স্বীকার করেননি। ‘পাবলিক গ্লেয়ার’ এড়িয়ে চলতেই তাঁরা ভালবাসেন। আর পাপারাৎজি থেকে তো তাঁরা যথাসম্ভব দূরে। বরং বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটাতেই বেশি আগ্রহী। 

এর আগে হার্দিক পাণ্ড্যর সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা এলি আব্রাহামের সম্পর্ক ঘিরে কম কানাঘুষা হয়নি। তাই হয়ত হার্দিক আর ঈশা তাঁদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমের কাছে এখনই কিছু স্বীকার করতে চাচ্ছেন না। তবে ঈশার বন্ধু জানান, লোকচক্ষুর ‌আড়ালেই নাকি তাদের প্রেম আরও গভীর হচ্ছে, আরও কাছাকাছি আসতে চাচ্ছেন এই দুই তারকা। 

জানা গেছে, এই সুমধুর প্রেমের সূত্রপাত হয় কোন এক পার্টিতে। দু’জনের আলাপও হয় জম্পেশ। সেদিনের ফোন নম্বর দেয়া-নেয়ার পরিনতিটাই আজকের প্রণয়ে।

About

Popular Links