Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

নুসরাত ফারিয়ার বিয়ে?

এ নিয়ে জানতে চাইলে রহস্যজনক আচরণ করেন তিনি।

আপডেট : ১২ জুলাই ২০১৮, ০৮:০৮ পিএম

বাংলাদেশ ও কলকাতায় একই সঙ্গে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন ফারিয়া। এরই মধ্যে হঠাৎ এফডিসিপাড়ায় গুঞ্জন নুসরাত ফারিয়ার বিয়ে! তিনি নাকি গোপনে বিয়ে করে ফেলেছেন। তবে কেউ নিশ্চিত হয়ে বলতে পারছেনা তাঁর স্বামী কি করেন, কবে সারলেন, কোথায় হল বিয়ে! এ নিয়ে জানতে চাইলে রহস্যজনক আচরণ করেন তিনি। তবে কোনো ভক্ত যদি বিষয়টি জানতে চান,তিনি অবশ্যই তাঁর উত্তর দেবেন বলে জানান। আর তাঁর জন্য অপেক্ষা করতে হবে সন্ধ্যা পর্যন্ত।

ভক্তরা কীভাবে কথা বলবেন—জানতে চাইলে ফারিয়া বলেন, ‘আমি আজ সন্ধ্যা ৬টায়  ভক্তদের ফোনের অপেক্ষায় থাকব। এখানে আপনারা যেকোনো প্রশ্ন করলে আমি তার উত্তর দেবো। জানব ভক্তরা আমার কোন কাজ পছন্দ করেছেন। আমার কাজের বিষয়ে তাদের পরামর্শ।’

কোন নম্বরে ফোন করতে হবে জানতে চাইলে ফারিয়া বলেন, ‘বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই আমার সঙ্গে কথা বলা যাবে। এ জন্য আমি বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ দিতে চাই। কারণ, তারা আমাদের এই সুযোগ করে দিয়েছে। আজ সন্ধ্যা ৬টায় বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকব আপনাদের সঙ্গে। শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে।’

বিয়ের বিষয়টি নিয়ে ফারিয়া আরো বলেন, ‘আসলে আমরা যাঁরা শোবিজে কাজ করি, তাঁদের নিয়ে অনেক সত্য-মিথ্যা কথা রটানো হয়। বিষয়গুলো নিয়ে একেক গণমাধ্যম একেকভাবে খবর প্রকাশ করে। তবে আমার বিয়ের বিষয়ে কোনো কানাঘুষার দরকার নেই। আমার কোনো ভক্ত যদি জানতে চান, আমাকে প্রশ্ন করুন, আমি সরাসরি উত্তর দেবো। এ মুহূর্তে আমি এসব বিষয় নিয়ে কোনো কথা বলতে চাই না’।

উপস্থাপনা ও মডেলিং দিয়ে বেশ পরিচিতি লাভ করেন নুসরাত ফারিয়া। ভিন্নধর্মী উপস্থাপনার কারণে সবার নজরও কাড়েন বেশ। এরপর ‘আশিকী’ ছবির মাধ্যমে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে তাঁর অভিষেক। এরই মধ্যে ‘আশিকী’,‘হিরো ৪২০’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’, ‘বস টু’, ‘বাদশা’, ‘ইন্সপেক্টর নটি কে’ চলচ্চিত্রগুলি মুক্তিও পেয়েছে। 


About

Popular Links