Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুখী হতে বৌয়ের কথা শুনে চলেন শহীদ কাপুর

সম্প্রতি মুক্তি পাচ্ছে শহীদ কাপুরের ‘কবির সিং’, তবে ব্যক্তি জীবনে ‘কবীর সিং’র মিল থাকলে স্ত্রী মীরা রাজপুত ঘরেই ঢুকতে দিতো না তাকে..

আপডেট : ১৭ জুন ২০১৯, ১১:৩৫ এএম

দাম্পত্য জীবনে ‍সুখ চায় প্রত্যেকেই। এর বাইরে নন তারকারাও। এমনটি বললেন বলি্উডের আবেদনময় অভিনেতা শহীদ কাপুর। সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে শহীদ কাপুর অভিনীত কবির সিং, নাম ভূমিকায় অভিনয় করা এ তারকা জানান, বাস্তব জীবনে  ‘কবীর সিং’ চরিত্রের প্রতিফলন তার মধ্যে থাকার কোনো কারণই নেই। তাহলে স্ত্রী মীরা রাজপুত নাকি ঘরেই ঢুকতে দিতো না।

তেলেগু  সিনেমা অর্জুন রেড্ডির হিন্দী সংস্করণ কবীর সিং’র প্রচারণায় ব্যস্ত সময় পার করা এ অভিনেতা আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “আমি খুব প্র্যাকটিকাল অভিনেতা। পেশার সাথে ব্যক্তি জীবন গুলিয়ে ফেলি না।”

ছবিতে কবীর সিংহের হার্টব্রেক হওয়ার পরে সে কিন্তু নিজেকে সামলাতে পারেনি। আপনি সামলেছিলেন কী করে, আনন্দবাজারের এমন প্রশ্নের উত্তরে শহীদ বলেন, “যখন প্রথম ‘অর্জুন রেড্ডি’ দেখেছিলাম, তখন কলেজ জীবনের অনেক স্মৃতি চোখের সামনে ভেসে উঠেছিল। হার্টব্রেক হওয়ার পরে কারওরই কিছু ভাল লাগে না। নিজেকে পছন্দ করতাম না। চারপাশের সকলের উপরে রাগ হতো। আমাদের সকলের মধ্যেই কবীর সিংহ আছে।”

কিন্তু ইদানীং এ রকম ভালবাসা বিরল নয় কি, এ প্রশ্নের উত্তরে শহীদ বলেন, “আমার তো মনে হয় না। আমি এ রকম প্যাশনেট ভালবাসাতেই বিশ্বাসী। নতুন প্রজন্ম হয়তো একটু আলাদা আমাদের চেয়ে। আই বিলিভ ইন লাভ অ্যান্ড ম্যারেজ।”

৩৮ বছর বয়স হলেও এ অভিনেতাকে দেখে বোঝার কোনো উপায় নাই, এমন প্রশ্নের উত্তরে বৌয়ের কৃতিত্বের কথা অকপটেই স্বীকার করলেন শহীদ, তিনি বলেন, বৌয়ের কথা শুনে চলি, ভেজ খাই আর কোনও নেশা নেই (হাসি)!  

About

Popular Links