Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার খাকি হাফপ্যান্ট পরে ট্রলিংয়ের শিকার প্রিয়াঙ্কা!

নিউইয়র্কের বাড়ি থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা ও নিক।

আপডেট : ১৯ জুন ২০১৯, ০৮:৪৮ পিএম

প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক নিয়ে বিতর্ক আর ট্রলিং যেন কিছুতেই থামছে না। পোশাকের বিষয়ে বরাবরই তিনি স্বাধীনচেতা। সম্প্রতি ব্লাউজ ছাড়া শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছিলেন তিনি। এবার খাকি হাফ প্যান্ট পরার পর তাকে শুরু হয়েছে নতুন বিতর্ক।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে স্বামী নিক জোনাসের সঙ্গে খাকি হাফ প্যান্টে দেখা যায় প্রিয়াঙ্কাকে। মুহূর্তেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে, সেইসঙ্গে শুরু হয়েছে ট্রলিংয়ের ঝড়।

কেউ কেউ মজা করে বলতে শুরু করেছেন, উগ্র হিন্দুত্ববাদী সংগঠন আরএসএসে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম বলছে, নিউইয়র্কের বাড়ি থেকে বের হওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা ও নিক। সেখানে প্রিয়াঙ্কাকে কালো হেনলি, কালো ব্লেজারের সঙ্গে হাঁটু পর্যন্ত উঁচু কালো বুট ও খাকি হাফ প্যান্টে দেখা যায়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, প্রিয়াঙ্কার খাকি প্যান্টকে আরএসএস-এর ইউনিফর্মের খাকি হাফ প্যান্টের সঙ্গে তুলনা শুরু হয়েছে।

সুযোগ পেয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রল শুরু হয়ে গেছে। কেউ কেউ বলছেন, প্রিয়াঙ্কা শেষ পর্যন্ত আরএসএস যোগ দিলেন। কারো মতে, আরএসএসের বৈঠক সেরে বেরিয়ে আসছেন প্রিয়াঙ্কা। কেউবা আবার তাকে আরএসএসের আন্তর্জাতিক দূত বানিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার সময় পোশাকের কারণে সমালোচনার শিকার হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে। তবে সেসব কটাক্ষকে খুব একটা গুরুত্ব দেননি তিনি।


About

Popular Links