Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সিক্যুয়েল?

করণ জোহর জানান, তিনি ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল করার কথা ভাবছেন তিনি।

আপডেট : ১৫ জুলাই ২০১৮, ১১:৫৩ পিএম

১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পায় করণ জোহর পরিচালিত প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। চলতি বছর দুই দশক পূর্ণ হচ্ছে এই ছবিটির। এই মাইলফলককে সামনে রেখে ছবিটির সিক্যুয়েলের পরিকল্পনা চলছে।

ভারতের নাচের প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে’ অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নিতে আসেন করণ জোহর। সে সময় এ তথ্য জানান তিনি।

করণ প্রযোজিত ‘ধাড়াক’ ছবির পাত্রপাত্রী জাহ্নবী কাপুর ও ঈশান খাত্তারও সেই সময় তার সাথে উপস্থিত ছিলেন। ছবিটির পরিচালক শশাঙ্ক খৈতান এ অনুষ্ঠানের বিচারকদের একজন। অন্য দুই বিচারক হলেন মাধুরী দীক্ষিত ও তুষার কালিয়া।

অনুষ্ঠানটিতে করণ জোহরকে সম্মান জানিয়ে দুই প্রতিযোগী শৌর্য ও অলোক ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির স্মরণীয় কিছু মুহূর্ত নিজেরাই পরিবেশন করেন। তাদের কাজের সুনিপুণতায় বেশ খুশি হন তিনি। এমনকি এক পর্যায়ে কেঁদেও ফেলেন।

এরপরই সবাইকে অবাক করে দিয়ে করণ জোহর জানান, এই পরিবেশনা দেখে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল করার কথা ভাবছেন তিনি। তবে এর বেশি কিছু তিনি আর জানান নি।

ভারতের ৪৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বিনোদনমূলক ছবির স্বীকৃতি পেয়েছিল কাজল, শাহরুখ আর রাণী অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’। এছাড়া এর টাইটেল গানের জন্য সেরা গায়িকা হন অলকা ইয়াগনিক। ৪৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক (করণ জোহর), সেরা অভিনেতা (শাহরুখ খান), সেরা অভিনেত্রী (কাজল), সেরা পার্শ্ব-অভিনেতা (সালমান খান), সেরা পার্শ্ব-অভিনেত্রী (রানি মুখার্জি), সেরা চিত্রনাট্য ও সেরা শিল্প নির্দেশনা বিভাগে পুরস্কার জেতেন ‘কুছ কুছ হোতা হ্যায়’।


About

Popular Links