Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

অভিষেকের অপেক্ষায় শ্রীদেবী কন্যা জাহ্নবী

বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছেন প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। ‘ধড়ক’ ছবির মাধ্যমে অভিনয়ে নাম লেখাচ্ছেন তিনি।

আপডেট : ১৬ জুলাই ২০১৮, ০৬:৪৬ পিএম

বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছেন প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। ‘ধড়ক’ ছবির মাধ্যমে অভিনয়ে নাম লেখাচ্ছেন তিনি।

সম্প্রতি পিটিআই-এর বরাত দিয়ে জাহ্নবী কাপুরের শাহরুখ ও দিপীকা প্রীতির কথা জানিয়েছে এনডিটিভি। এক সাক্ষাতকারে জাহ্নবী কাপুর বলেছেন, “সবসময় নিজেকে রুপালি পর্দায় দেখতে চেয়েছিলাম। আমি ও আমার বোন খুশি কাপুর ‘ওম শান্তি ওম’ ছবিতে বুদ হয়ে থাকতাম। ফারাহ খান পরিচালিত ওই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান ও দিপীকা পাড়ুকোন। আমরা দু’জন নিজেদের মতো করে ‘ওম শান্তি ওম’-এর বিভিন্ন দৃশ্যে অভিনয় করতাম। জোর করে শাহরুখের চরিত্রে খুশিকে অভিনয় করাতাম, আর দিপীকার চরিত্রে আমি অভিনয় করতাম।”

অভিনয়কে ক্যারিয়ার হিসেবে নেওয়ার লক্ষ্যে অভিনয়, আর্ট ও ফ্যাশনের ওপর কোর্স করেছেন জাহ্নবী কাপুর। এ প্রসঙ্গে জাহ্নবী বলেন, “আমি যখন অভিনয় বিষয়ে প্রশিক্ষণ শুরু করি, তখন মনে হয়েছিল, আমরা যেটি মন থেকে অনুভব করি সেটি মানুষের সামনে তুলে ধরতে পারলেই দারুণ আনন্দ পাওয়া যায়।”

‘ধড়ক’ ছবিটি মূলত মারাঠি ব্লকবাস্টার ছবি ‘সাইরাতে’র রিমেক। শশাঙ্ক খইতান পরিচালিত ছবিটিতে জাহ্নবীর বিপরীতে অভিনয় করেছেন ইশান খাত্তার, আর প্রযোজনা করেছেন করণ জোহর। আগামী ২০ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


About

Popular Links