Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

এবার সাংবাদিকদের সঙ্গে ঝামেলায় জড়ালেন কঙ্গনা (ভিডিও)

সাংবাদিকরা পরবর্তী ছবির জন্য কঙ্গনাকে কোনো ধরনের প্রচারণা না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন

আপডেট : ১০ জুলাই ২০১৯, ০৯:৩৯ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত যেন বিতর্ককে সঙ্গী করে চলতেই ভালোবাসেন। এবার তার নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র একটি গানের উদ্বোধনী অনুষ্ঠানে এক সাংবাদিকের সঙ্গে তর্কে জড়ালেন তিনি। 

কথা কাটাকাটি এতই তীব্র হয় যে, মুম্বাইয়ের দশজন জ্যেষ্ঠ সাংবাদিকের একটি দল মঙ্গলবার (৯ জুলাই) ছবিটির প্রযোজক একতা কাপুরের অফিসে দেখা করতে যান। তাদের দাবি, একতা ও তার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কঙ্গনার আচরণের নিন্দা জানিয়ে লিখিত বক্তব্য দিতে হবে। তাদের দাবি মেনেও নেন একতা।

এবিষয়ে সোশ্যাল মিডিয়ায় একতা লিখেছেন, ‘‘যদিও তারা দুইজনই নিজেদের দৃষ্টিভঙ্গি থেকে কথা কাটাকাটি করেছেন। ঘটনাটি ঘটেছে আমাদের ছবির প্রচার অনুষ্ঠানে। তাই আয়োজক হিসেবে ওই অবাঞ্ছিত ঘটনার জন্য আমরা ক্ষমা চাইছি।’’

উল্লেখ্য, ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বলেই একতার কাছে দাবি জানিয়েছিলেন সাংবাদিকরা। তবে কঙ্গনার পরবর্তী কর্মকাণ্ডের দায় নিতে চাননি একতা। এদিকে, মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার বোন রঙ্গোলি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, কঙ্গনা ক্ষমা চাইবেন না।

এমতাবস্থায় সাংবাদিকরা পরবর্তী ছবির জন্য কঙ্গনাকে কোনো ধরনের প্রচারণা না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি কোনো অনুষ্ঠানে কঙ্গনা এলে, ইভেন্ট শুরু হওয়ার আগেই তাকে সেখান থেকে চলে যেতে হবে।

কঙ্গনার সঙ্গে সাংবাদিকের তর্ক-বিতর্কের ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

ভিডিও-


About

Popular Links