Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

অমিতাভের চোখে কন্যাই সেরা

এক সঙ্গে কাজ করলেন কন্যা এবং বাবা

আপডেট : ১৮ জুলাই ২০১৮, ০৩:২১ পিএম

অভিনেতা নিজের অভিনয় দক্ষতা দিয়ে ঘটনাকে দর্শকের সামনে বাস্তবে রুপ দেন। কখনও দর্শক আবেগ প্রবণ হয় কখনও বা ব্যথিত। তবে অভিনেতা নিজের কাজ দেখে আবেগঘন হওয়াটা স্বাভাবিক নয়। ভারতের ‘কল্যাণ জুয়েলারিস’-এর একটি বিজ্ঞাপন। কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন নিজেই জানালেন, তিনি যতবার বিজ্ঞাপনটি দেখছেন তাঁর চোখে পানি চলে আসছে।

বৃদ্ধ অমিতাভ বচ্চন পেনশনের ব্যাপারে এসেছেন এক কার্যালয়ে। সঙ্গে মেয়ে। বৃদ্ধ বাবা মেয়ের ভরসাতেই হাঁটছেন। এমন দৃশ্য দেখা যায় বিজ্ঞাপনটিতে। 

ভিন্ন একটি কারণে বিজ্ঞাপনটি অমিতাভের জন্য বিশেষ কিছু। কারণ বিজ্ঞাপনটিতে তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করা মেয়েটি বাচ্চন কন্যা। শ্বেতা বচ্চন নন্দা এই প্রথমবারের মতো কোনো বিজ্ঞাপনে কাজ করলেন। তাও আবার নিজের বাবার সাথে। 

মঙ্গলবার (১৬ জুলাই) নিজের টুইটারে বিজ্ঞাপনটি শেয়ার দিয়েছেন অমিতাভ বচ্চন। আর লিখেছেন, ‘কন্যাই সেরা।’

বিজ্ঞাপনটিতে দেখা যায়, পেনশনের ব্যাপারে কথা বলতে যান বাবা। তবে খুব একটা সহযোগিতা পাচ্ছিলেন না। মেয়েই তাঁকে সাহায্য করছে। একপর্যায়ে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দুজন। ম্যানেজারকে মেয়ে জানান, তাঁর বাবার পেনশনের টাকা এক মাসে দুইবার এসেছে। ম্যানেজার শুনে হেসে ফেলেন। বলেন, ‘তাহলে আনন্দ করুন।’ মেয়ে বলেন, ‘না, বাবা চাইছেন তা ফেরত দিতে।’ ম্যানেজার বলেন, ‘বাদ দিন না, কে জানবে?’ বাবা বলেন, ‘আমি তো জানি। কেউ জানুক আর নাই জানুক খারাপ খারাপই।’

বচ্চন পরিবারের সবাই বলিউডের খ্যাত অভিনয় শিল্পী। শ্বেতার মা জয়া বচ্চন ভাই অভিষেক বচ্চন আর ভাইয়ের স্ত্রীঐশ্বরিয়া রাই বলিউডে বেশ জনপ্রিয়। তবে শ্বেতা বচ্চন অভিনয়ের কাজ থেকে কিছুটা দূরেই ছিলেন।  

শ্বেতা বচ্চন অভিনয় না করলেও ২০১৬ সালে র্যা।ম্প মডেল হিসেবে কাজ করেছিলেন। অভিনয়ের চেয়ে লেখালেখি পছন্দ তাঁর। চলতি বছরই প্রকাশিত হবে শ্বেতার লেখা প্রথম উপন্যাস। 


About

Popular Links