Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

সোনালির ছেলেকে হৃতিকের লাল সালাম!

সোনালির এই ভয়ানক দুঃসময়ে পাশে এসে দাঁড়িয়েছে গোটা বলিউড, সাহস যোগাচ্ছে নানা ভাবে। যেমন, সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

আপডেট : ২০ জুলাই ২০১৮, ১০:৩০ পিএম

কিছুদিন আগেই জানালেন সোনালি বেন্দ্রে, ক্যানসারের সঙ্গে লড়ছেন তিনি। শরীরে একটু একটু করে দানাবাঁধা হাইগ্রেড ক্যানসার রয়েছে এখন চতুর্থ স্টেজে। ছড়িয়ে পড়ছে সারা দেহে। চিকিৎসকদের মতে তাঁর অবস্থা খুবই ঝুঁকিপূর্ণ ও আশঙ্কাজনক, যা মোটেও ভালো নয়। 

তাঁর এই ভয়ানক দুঃসময়ে পাশে এসে দাঁড়িয়েছে গোটা বলিউড, সাহস যোগাচ্ছে নানা ভাবে। যেমন, সোনালির জন্য বিশেষ বার্তা দিলেন হৃতিক রোশন।

১২ বছরের ছেলে রণবীরকে নিজের রোগের কথা জানাতে মা হিসেবে সোনালি ভয় পেয়েছিলেন। ছেলে কি পারবে এই সত্যিটা মেনে নিতে? কিন্তু, সব ভয় আর সংশয়কে নিকুচি দিয়ে রণবীর খুব শান্ত ভাবে সবটা শুনেছে। মেনে নিয়েছে এই কঠিন সত্যি। আর মায়ের দুর্বলতা থেকে হয়ে গেছে মায়ের সবচেয়ে বড় শক্তি, এই লড়াই লড়বার পথে মায়ের সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম! 

রণবীরের এই স্পিরিটকেই লাল সালাম জানিয়েছেন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় তিনি সোনালিকে লিখেছেন, ‘ও অন্যরকম। আমি জানি না তুমি, ও, নাকি গোল্ডি (সোনালির স্বামী) কে আমাকে বেশি মুগ্ধ করবে…।’

সোনালি এবং তাঁর পরিবারের কাছে এই সময়টা যারপরনাই কঠিন। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকৎসার জন্য আছেন তিনি। ইতোমধ্যে চুল কেটে ফেলেছেন। লড়ছেন নিজের সবটুকু সাহস দিয়ে। ক্যানসারে আক্রান্ত হওয়ার পরই নিউ ইয়র্কে সপরিবার চিকিত্সার জন্য গিয়েছেন তিনি। উদ্বিগ্ন বলিউড তারকা সহকর্মীরা ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সে সব দেখে সোনালি বলেছেন, ‘‘গত কয়েক দিনে আমি যে ভালবাসা পেয়েছি তাতে আপ্লুত। বিশেষ করে তাঁদের কথা বলব, যাঁরা নিজেদের অথবা প্রিয়জনের ক্যানসারের সঙ্গে লড়াইয়ের কথা শেয়ার করেছেন। আপনাদের কথা আমাকে আরও শক্তি দিয়েছে। আমার মনে হয়েছে আমি একা নই।’’

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও(মেটাস্টেসিস) এত দিন তা টেরই পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জের ধরেই কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

About

Popular Links