Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকের টার্গেট জার্মানি!

আর্জেন্টিনার অন্ধ সমর্থক বড় ভাই। অন্যদিকে ছোট ভাই পাগল ব্রাজিলের জন্য। আবার দুই ভাইয়ের একমাত্র পছন্দ একই পাড়ার তিশাকে। যে কি না সমর্থন করে টিম জার্মানিকে!

আপডেট : ২২ মে ২০১৮, ০৮:১৮ পিএম

তার মানে চিত্রটা দাঁড়াচ্ছে এই- ব্রাজিল-আর্জেন্টিনার দুই কঠিন সমর্থক দিনশেষে জার্মানিকেই বেছে নিতে চায় হৃদয়ের দাবি নিয়ে। অনেকটা এমন গল্পের জটিল আবহ নিয়ে নির্মিত হচ্ছে সাত পর্বের বিশেষ ধারাবাহিক ‘ফেয়ার প্লে’।

ফুটবল বিশ্বকাপ নিয়ে ঈদের বিশেষ এই ধারাবাহিকে বড় ভাই চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান, ছোট ভাই চরিত্রে চঞ্চল চৌধুরী ও জার্মানির সমর্থক হিসেবে দেখা যাবে নুসরাত ইমরোজ তিশা। এর বিভিন্ন চরিত্রে আরও থাকছেন আবুল হায়াত, দিলারা জামান, রুনা খানসহ অনেকে।

বাংলাভিশন টিভি চ্যানেলের জন্য পলাশ মাহবুবের রচনায় এটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ। সম্প্রতি শুরু হয়েছে শুটিং।

এদিকে নাট্যকার পলাশ মাহবুব বাংলা ট্রিবিউনকে জানান মজার একটি তথ্য। নাটকটি শুটিংয়ে নামার আগে তার কাছে ছোট্ট একটি মেসেজ এলো জাহিদ হাসানের পক্ষ থেকে। সেটি হলো, অবশ্যই আর্জেন্টিনা সমর্থকের চরিত্রটি দিতে হবে তাকে, ব্রাজিল নয়!

পলাশ মাহবুব জানালেন, ‘সে কারণে আর্জেন্টিনা সমর্থকের চরিত্রটি জাহিদ ভাইয়ের কথা ভেবে লেখার চেষ্টা করেছি।’

অপরদিকে জানা গেল, চঞ্চল চৌধুরী মূলত আর্জেন্টিনার সমর্থক এবং তিশা ভক্ত ব্রাজিলের! তবে এ নাটকে তারা অভিনয় করছেন যথাক্রমে ব্রাজিল ও জর্মানির পক্ষে। এবং সেটা চরিত্রেই স্বার্থেই। জানালেন, দুজনে।

About

Popular Links