Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বপ্নের ফ্ল্যাটের মালিক টাইগার শ্রফ

১০০ কোটি রুপি মূল্যের এই ফ্ল্যাটটিতে নাকি শুধু বেডরুমই রয়েছে আটটি।

আপডেট : ২৫ জুলাই ২০১৮, ০৭:১৮ পিএম

স্বপ্নের ফ্ল্যাট খুঁজে পেয়েছেন বলিউড তারকা টাইগার শ্রফ। ‘বাগি টু’ ছবির সফলতা এই তারকাকে শুধু নায়ক হিসেবে নয়, আর্থিকভাবেও উচ্চতায় পৌঁছে দিয়েছে। টাইগার শ্রফের ফ্ল্যাটটি নাকি মূল্য এবং বিলাসবহুলতার দৌড়ে বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনকেও পেছনে ফেলে দিয়েছে।

মুম্বাইয়ের ‘খার’ এলাকায় নিজের সাধের ফ্ল্যাটটি খুঁজে পেয়েছেন এই বলিউড তারকা। ১০০ কোটি রুপি মূল্যের এই ফ্ল্যাটটিতে নাকি শুধু বেডরুমই রয়েছে আটটি। মুম্বাই শহরে এমন বিশাল আয়তনের ফ্ল্যাট খুঁজে পাওয়া রীতিমতো ভাগ্যের ব্যাপার। এদিকে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, বলিউড তারকাদের মধ্যে সবচেয়ে দামি ফ্ল্যাটের মালিক নাকি এখন টাইগার শ্রফ।

আগামী বছরের শেষ দিকেই নতুন ফ্ল্যাটে পাকাপাকিভাবে চলে আসবেন টাইগার শ্রফ। কেনার প্রক্রিয়া শেষ, এখন নিজের মতো করে ফ্ল্যাটটি সাজানোর পরিকল্পনা করছেন এই বলিউড তারকা। আর এই কাজে তাকে সাহায্য করছে আরেক বলিউড তারকা জন আব্রাহামের ভাই অ্যালেন। মুম্বাইয়ের নামী এবং জনপ্রিয় ইন্টেরিয়র ডিজাইনার এর আগে একাধিক তারকার ফ্ল্যাট সাজিয়েছেন। 

বর্তমানে টাইগার করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছাড়া যশরাজ ফিল্মস প্রযোজিত অ্যাকশন ঘরানার একটি ছবিতে বলিউড সুপারস্টার খ্যাত হৃতিক রোশনের সঙ্গে অভিনয় করছেন বলেও জানা গেছে। 


About

Popular Links