Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

লোকেশ রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন নিধি

গতবছর মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে তাদের ‘কোয়ালিটি টাইম’- এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল

আপডেট : ২১ অক্টোবর ২০১৯, ০৫:১৮ পিএম

বেশ কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের সঙ্গে বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলে আসছিল সংশ্লিষ্ট একাধিক মহলে। দু’জনে একসঙ্গে রেস্টুরেন্টে যাওয়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সেসব গুঞ্জনকে উসকে দিয়েছিল আরও কয়েকগুণ। 

এবার এবিষয়ে মুখ খুললেন নিধি নিজেই।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি এক রিয়েলিটি শো-তে নিধি বলেন, “একদমই নয়, আমরা পরস্পর খুব ভালো বন্ধু।” 

নিধি আরও বলেন, “আমি আর রাহুল কোনোদিন একসঙ্গে বেড়াতেও যাইনি।” 

গতবছর মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে তাদের ‘কোয়ালিটি টাইম’- এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবছর ক্রিকেট বিশ্বকাপের সময়েও তাদেরকে একসঙ্গে দেখা গেছে। এসব বিষয়ে প্রশ্ন করা হলে নিধি বলেন, “লন্ডনে ওর সঙ্গে দেখা হয়ে গিয়েছিল আমার। পাকিস্তানের বিরুদ্ধে ভারত ম্যাচ জিতেছিল। আমি রীতিমতো লাফাচ্ছিলাম।”

মজার বিষয় হলো, সম্প্রতি অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে একটি মজাদার অংশ ছিল ‘কিল, ম্যারি, হুক আপ’। কাকে বিয়ে করবেন জানতে চাইলে নিধি বলেন, কার সঙ্গে প্রেম করবেন আর কাকেই বা ‘কিল’ করবেন?  সেখানেও রাহুলকেই ‘কিল’ করতে চান বলে জানান তিনি।

এদিকে, কিছুদিন আগে আরেক বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল রাহুলকে। তিনি বলেছিলেন, নিধি তার ছোটবেলার বন্ধু, প্রেম করছেন না তারা। সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্কে গুঞ্জনে বিরক্তি প্রকাশ করেন এই ক্রিকেটার। তবুও থেমে নেই গুঞ্জন।

About

Popular Links