Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

একগাদা ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে নুসরাত!

হাসপাতালের নিয়ম অনুযায়ী, স্থানীয় থানায় এবিষয়ে ‘ড্রাগ ওভারডোজ’ উল্লেখ করে রিপোর্টও করা হয়েছে। নুসরাতের পরিবার থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়

আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ০৭:২৫ পিএম

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার বাংলা সিনেমার তারকা নুসরাত জাহান। রবিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৯টায় একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। 

সূত্রের খবর, বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত অসুস্থ হয়ে পড়েন একসঙ্গে অনেক ওষুধ খেয়ে নেওয়ার কারণেই। এক প্রতিবেদনে এখবর নিশ্চিত করেছে আনন্দবাজার।

শেষ খবর পাওয়া পর্যন্ত আইসিইউ-তে রাখা হয়েছে নুসরাতকে। হাসপাতালের নিয়ম অনুযায়ী, স্থানীয় থানায় এবিষয়ে ‘ড্রাগ ওভারডোজ’ উল্লেখ করে রিপোর্টও করা হয়েছে।

রবিবার নুসরতের স্বামী নিখিলের জন্মদিন ছিল। সেই উপলক্ষ্যে পরিবারের পক্ষ থেকে পার্টির আয়োজন করা হয়। সেই পার্টি চলাকালেই অসুস্থ হয়ে পড়েন নুসরত।
হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে, তারা নুসরাতের অসুস্থতার কারণ ও বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে কোনওরকম মুখ খুলতে অস্বীকার করেন। নুসরাতের পরিবার থেকে অবশ্য ঘুমের ওষুধ খেয়ে অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

সোমবার আনন্দবাজার ডিজিটালকে নুসরতের স্বামী নিখিল বলেন, “সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। হাঁপানির সমস্যা বাড়ায় মারাত্মক শ্বাসকষ্ট শুরু হয়। এখন ভাল আছে নুসরাত।”

About

Popular Links