Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসছেন সৃজিত-মিথিলা!

শোনা যাচ্ছে,  মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এমনকী, দু’জনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্যসমাপ্ত ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে

আপডেট : ১৮ নভেম্বর ২০১৯, ০৮:১৪ পিএম

জোর গুঞ্জন চলছে, টলিউডের এখনকার সবচেয়ে “আকাঙ্খিত ব্যাচেলর” চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি অতি শীঘ্রই বিয়ের বাঁধনে আবদ্ধ হতে চলেছেন। পাত্রী আর কেউ নন,  বাংলাদেশের তারকা মডেল, অভিনেত্রী ও উন্নয়নকর্মী রাফিয়া রশিদ মিথিলা।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি খবরে জানা যায়, আগামী বছরের ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সৃজিত-মিথিলা। আর বিয়ের সম্ভাব্য তারিখ হলো, ২২ ফেব্রুয়ারি।

বহুদিন ধরেই কলকাতার নির্মাতা সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিলো। যদিও বরাবরই সম্পর্কের বিষয়টি অস্বীকার করে আসছেন তারা।

চলতি সপ্তাহেও গুঞ্জন শোনা যাচ্ছিলো, মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে এসেছেন সৃজিত। এমনকী, দু’জনকে ঢাকা আর্মি স্টেডিয়ামে সদ্যসমাপ্ত ফোকফেস্ট-এও একসঙ্গে দেখা গেছে।

যদিও বিয়ের প্রস্তাব নিয়ে বাংলাদেশে আসার বিষয়টি অস্বীকার করেছেন সৃজিত। তিনি বলেন, “মিথিলার পরিবারের সাথে আমার বহুদিন ধরেই সম্পর্ক রয়েছে। কাজেই আয়োজন করে তাদের সাথে দেখা করতে আসার কিছু নেই।”

বিয়ের বিষয়ে জানতে চাইলে অটোগ্রাফ, এক যে ছিলো রাজা, গুমনামি, চতুষ্কোন, জাতিস্মর-এর নির্মাতা সৃজিত বলেন, “আমি এবিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই।”

About

Popular Links