Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাইফকে বিয়েই করতে চাননি কারিনা!

সাইফকে বিয়ে করতে প্রথমে নাকি একেবারেই রাজি ছিলেন না তিনি। এমনকী, সাইফের দেওয়া বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানও করেছিলেন দু’বার!

আপডেট : ২৭ নভেম্বর ২০১৯, ০৫:৩৮ পিএম

বলিউড তারকা সাইফ আলি খান ও কারিনা কাপুরের লাভস্টোরি ঠিক যেন রূপকথা। ২০১২-তে মিলেছিল চার হাত, ২০১৯-তেও রোম্যান্সে ভাটা পড়েনি একেবারেই। তবে জানেন কি, সাইফকে বিয়ে করতে প্রথমে নাকি একেবারেই রাজি ছিলেন না কারিনা। এমনকী, সাইফের দেওয়া বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যানও করেছিলেন দু’বার। সম্প্রতি বিয়ে নিয়ে নানা অজানা তথ্য ফাঁস করলেন কারিনা নিজেই। এক প্রতিবেদনে এখবর জানিয়েছে আনন্দবাজার।

প্রতিবেদন অনুযায়ী, সংবাদমাধ্যম পিঙ্কভিলা’কে দেওয়া সাক্ষাৎকারে কারিনা বলেন, “তাশান মুভির সেটে আমাকে প্রথমবার বিয়ের প্রস্তাব দেয় সাইফ। সেসময় আমরা ছিলাম গ্রিসে। প্রথমবার আমি “না” বলি। এরপর ও আমাকে একইভাবে লাদাখেও প্রোপোজ করে। তখন আমি সরাসরি প্রত্যাখ্যান না করলেও বলেছিলাম, ‘‘আমি জানি না, আমিতো ঠিক করে তোমাকে চিনিও না।”

তবে মনে মনে ইচ্ছা ছিল! তাই “না করব না”র জায়গায় ঘুরিয়ে বলেছিলেন, ‘‘আমি ঠিক জানি না।’’ জানতে চেয়েছিলেন সাইফকে, আরও ভালভাবে। ক্রমশ ছোট নবাবকে মনে ধরে কারিনার। আর বাকিটাতো সকলেরই জানা। স্বপ্নের মতো বিয়ে, তৈমুর, সবমিলিয়ে জমজমাট বিবাহিত জীবন।

তবে বিয়ের আগে সাইফকে একটা শর্ত দিয়েছিলেন কারিনা। বলেছিলেন, তার ক্যারিয়ারে কোনওদিন যেন কোনরকম বাধা না দেন সাইফ। বিয়ের পরেও তাকে যেন অভিনয় চালিয়ে যেতে পূর্ণ সমর্থন দেওয়া হয়। 

কথা রেখেছেন সাইফ। বিয়ে, সন্তান, সংসার কোনদিনই করিনার ক্যারিয়ারে কোনও প্রতিবন্ধকতা তৈরি করতে পারেনি।

About

Popular Links