Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

সারাকে বাঁচালেন তার ‘বয়ফ্রেন্ড’! (ভিডিও)

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পর ফের শুরু হয়েছে গুঞ্জন

আপডেট : ১১ ডিসেম্বর ২০১৯, ০৬:৫২ পিএম

বলিউডের তরুণ সেনসেশন সারা আলি খান ও কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে প্রায়ই নানা গুঞ্জন শোনা যায়। তারা কখনো বিষয়টি নিয়ে সরাসরি কিছু না বললেও সম্প্রতি সেই গুঞ্জন আরও তীব্র হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওকে ঘিরে।

রবিবার (৮ নভেম্বর) একটি অনুষ্ঠানের মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছিল কার্তিক ও সারাকে।

অনুষ্ঠানের একপর্যায়ে এক পায়ে জুতা ও আরেক পায়ের জুতা হাতে নিয়ে ক্যাটওয়াকের ভঙ্গিতে মঞ্চে হাঁটতে গিয়ে দু' পা ফেলতে না ফেলতেই সারার পা আটকে যায় পোশাকে। হালকা হোঁচট খান সারা। কিন্তু পাশে থাকা কার্তিক মুহূর্তের মধ্যেই ধরে ফেলেন তাকে।

মঙ্গলবার এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এরপর থেকে আবার সারার পড়ে যাওয়া নিয়ে হাসাহাসির পাশাপাশি তাদের সম্পর্কের গুঞ্জন নিয়ে আলোচনায় শুরু হয়েছে।

ভিডিও-















The way he holds her hayeee❤️❤️❤️hum to zoom kar karke slow motion kar ke 50 times dekh Chuke but dill Nhi bhara #patipatniaurkoyinaa 1st vc @kartikaaryanrocks 2nd vc @kartiksarafanclub F// : @sartik.gallery . . Dont repost without MENTIONING . . . . . . #sartik #saraalikhan #kartikaaryan #loveaajkal2 #love #bollywood #instagram #poselikekartikaaryan #lukachuppi #aajkal #sonuketitukisweety #coolieno1 #simmbah #smile #saraalikhanpataudi #kartiksara #tagsforlikes #varundhawan #aliabhatt #ranbhirkapoor #sarakartik #patipatniaurwoh #ranveersingh #deepikapadukone #viratkohli #sarakartik #deepveer @maddockfilms @imtiazaliofficial @drmalatiwari @viralbhayani @filmfare @filmygyan @saraalikhan95 @kartikaaryan @wearewsf @randeephooda #instadaily #follow4follow @reliance.entertainment .

A post shared by  Coffeydate? (saraxkartik) (@sartik.gallery) on Dec 9, 2019 at 12:38pm PST



About

Popular Links